১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

টঙ্গীতে স্বামী হত্যার দায় স্বীকার করলো ঘাতক স্ত্রী

টঙ্গীতে স্বামী হত্যার দায় স্বীকার করলো ঘাতক স্ত্রী -

মানসিক ও শারীরিক নির্যাতনে অতিষ্ঠ হয়ে মানসিক চাপেই স্বামীকে হত্যা করেছে বলে আদালতে স্বীকারোক্তি দিয়েছে বিউটি আক্তার। টঙ্গীতে বুধবার সকালে স্বামী সাইফুলকে ছুরিকাঘাতে হত্যা করে বিউটি। ওই দিনই পিবিআই পুলিশ তাকে গ্রেফতার করে। বৃহস্পতিবার বিউটি আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জাবানবন্দী দেয়।

গাজীপুর পিবিআইবি পুলিশ জানায়, বুধবার এ হত্যাকাণ্ডের খবর পেয়ে পিবিআই পুলিশ পরিদর্শক কাউসার উদ্দিন বিউটিকে ওই দিনই টঙ্গীর দত্তপাড়া থেকে গ্রেফতার করেন। এর পর বিউটি হত্যাকাণ্ডের দায় স্বীকার করে জবানবন্দি দিতে রাজি হলে তাকে বৃহস্পতিবার আদালতে হাজির করা হয়। বিউটি আদালতে হত্যাকাণ্ডের বর্ণনা দিয়ে জানায়, স্বামী সাইফুল তাকে প্রায়ই শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতো এবং তাকে পরকীয়ার মিথ্যা অপবাদ দিত। এতে সে অতিষ্ঠ হয়ে মানসিক চাপে সাইফুলকে হত্যা করতে বাধ্য হয়। এদিকে আদালতে বিউটির দুই সন্তানও তাদের মা বিউটি বেগমের বিরুদ্ধে তাদের বাবাকে হত্যার সাক্ষী দিয়েছে বলেও জানান ইন্সপেক্টর কাউসার উদ্দিন।

উল্লেখ্য, গত বুধবার সকালে স্বামী-স্ত্রীর মধ্যে তুমুল ঝগড়ার একপর্যায়ে বিউটি তার স্বামী সাইফুলকে গলায় ছুরিকাঘাত করে হত্যা করে। বিউটি কোকাকোলা কোম্পানীতে চাকরি করেন এবং তার স্বামী সাইফুল ইসলাম ফেরি করে পান-সিগারেট বিক্রি করতেন। নিহত সাইফুল রংপুর জেলার গঙ্গারচর থানার চাঁনবাগ গ্রামের সামসুল ইসলামের ছেলে। ময়না তদন্ত শেষে সাইফুলের লাশ গ্রামের বাড়িতে নিয়ে দাফন করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল