২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তা করে স্ত্রীসহ আক্রান্ত পাংশা উপজেলা ভাইস চেয়ারম্যান

করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তা করে স্ত্রীসহ আক্রান্ত পাংশা উপজেলা ভাইস চেয়ারম্যান - ছবি : নয়া দিগন্ত

রাজবাড়ীর পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। পাশাপাশি তার স্ত্রী নাজমুন্নাহার নিপা ও বড় ভাই খোকন বিশ্বাসও করোনায় আক্রান্ত।

করোনার প্রাদুর্ভাবের প্রথম থেকেই রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপির জ্যেষ্ঠ পুত্র জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য বিশিষ্ট ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুলের একান্ত সহযোগী হিসেবে বিভিন্ন সামাজিক ও জনসচেতনতামূলক কাজ করে আসছিলেন ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস।

এমপি পুত্র মিতুলের সাথে তিনি শুধু পাংশাতেই নয় কালুখালী ও বালিয়াকান্দি উপজেলার বিভিন্ন প্রান্তরে ছুটে বেড়িয়েছিলেন করোনায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে সাহায্য নিয়ে। করোনা আক্রান্ত প্রত্যেক পরিবারের খোঁজ খবর নিয়েছেন নিয়মিত।

কিছুদিন আগে ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস শারীরিক অসুস্থতাবোধ করলে তিনি আশিক মাহমুদ মিতুলের নির্দেশক্রমে হোম কোয়ারেন্টাইনে যান। পরবর্তীতে শারীরিক অবস্থার কিছুটা অবনতি হলে গত ৫ জুলাই করোনা পরীক্ষার জন্য পরিবারের আটজন নমুনা প্রদান করেন। বৃহস্পতিবার তিনি সহ তার স্ত্রী ও বড় ভাইয়ের করোনা পজেটিভ রিপোর্ট আসে।

করোনাকালীন একান্ত সহযোগী জালাল উদ্দিন বিশ্বাস পরিবারসহ করোনা আক্রান্ত হওয়ায় আশিক মাহমুদ মিতুল সবার কাছে দোয়া ও আশির্বাদ কামনা করেছেন। পাশাপাশি সবাইকে আরো সচেতন হওয়ার আহ্বান জানিয়েছেন এবং জালাল উদ্দিন বিশ্বাসের সংস্পর্শে যারা ছিলেন তাদের জনসমাগম এড়িয়ে চলার পরামর্শ দিয়ে কিছুদিন হোম কোয়ারেন্টাইনে থাকার কথা জানিয়েছেন।


আরো সংবাদ



premium cement