২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

টাঙ্গাইলে সেই পাষণ্ড স্বামীর শাস্তির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

টাঙ্গাইলে সেই পাষণ্ড স্বামীর শাস্তির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন - নয়া দিগন্ত

টাঙ্গাইলের কালিহাতীতে মাদক বিক্রি করতে রাজি না হওয়ায় স্ত্রী আঁখি আক্তারের চোখে কাঁচি ঢুকিয়ে চোখ নষ্ট করে দেয়া সেই পাষণ্ড স্বামীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মাঠে নেমেছেন এলাকাবাসী। মাদকাসক্ত স্বামী ফারুক হোসেনকে দ্রুত গ্রেফতার করে বিচারের দাবিতে এই মানববন্ধন করেন তারা। এ ঘটনায় কালিহাতী থানায় মামলা হয়েছে।

বুধবার দুপুরে টাঙ্গাইল-ভূঞাপুর সড়কের নারান্দিয়া বাসস্ট্যান্ডে এই মানববন্ধনের আয়োজন করা হয়। এতে আঁখির পরিবারের লোকজনসহ এলাকার বিভিন্ন শ্রেনীপেশার কয়েকশ’ লোক অংশ নেন। এ সময় বক্তব্য রাখেন নারান্দিয়া ইউপি সদস্য আনোয়ার হোসেন, মহিলা ইউপি সদস্য তাসলিমা আক্তার, স্থানীয় ফারুক চৌধুরী, জাহিদ হোসেন ও আব্দুল মান্নান তালুকদার প্রমুখ।

রোববার ভোররাতে কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউনিয়নের মাইস্তা গ্রামে ন্যাক্কারজনক এই ঘটনা ঘটে। মাদক বিক্রি করতে রাজি না হওয়ায় সিঁধ কেটে ঘরে ঢুকে স্ত্রী আঁখির চোখে গার্মেন্টের সুঁতা কাটার ধারালো কাঁচি দিয়ে উপর্যুপরি আঘাত করে পালিয়ে যায় পাষণ্ড স্বামী ফারুক হোসেন। রক্তাক্ত অবস্থায় আঁখিকে প্রথমে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার আগারগাঁও জাতীয় চক্ষু ইনস্টিটিউটে পাঠানো হয়।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. শফিকুল ইসলাম সজিব নয়া দিগন্তকে বলেন, আঁখির বাম চোখে ধারালো কাঁচি দিয়ে মারাত্মকভাবে উপর্যুপরি আঘাত করা হয়েছে। ফলে স্থায়ীভাবেই তার চোখটি নষ্ট হয়ে গেছে। ওই চোখে তিনি আর দেখতে পারবেন না।

কালিহাতী থানার ওসি হাসান আল মামুন জানান, এ ঘটনায় আঁখির বাবা মজিবর রহমান বাদি হয়ে ফারুককে একমাত্র আসামী করে মামলা করেন। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement