০৪ আগস্ট ২০২০

কটিয়াদীতে ভুয়া মেডিকেল অফিসার আটক

কটিয়াদীতে ভুয়া মেডিকেল অফিসার আটক - ছবি : নয়া দিগন্ত
24tkt

কিশোরগঞ্জের কটিয়াদীতে মেডিক্যাল অফিসার সেজে ভিজিট করতে এসে পুলিশের হাতে আটক হয়েছেন এক যুবক। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বিকেলে কটিয়াদী বাজারের কেয়ার ডায়াগনস্টিক অ্যান্ড ফিজিওথেরাপি সেন্টারে।

আটককৃত যুবকের নাম মো: আশরাফুল ইসলাম (২৮)। তিনি গুরুদয়াল কলেজের সমাজ কল্যাণ বিভাগের অধ্যায়নত। কিশোরগঞ্জ সদরের হারুয়া এলাকার মৃত আক্তারুজ্জামানের ছেলে তিনি।

জানা গেছে, মঙ্গলবার দুপুরে কেয়ার ডায়াগনস্টিক অ্যান্ড ফিজিওথেরাপি সেন্টারের মার্কেটিং অফিসার আলিফকে মুঠোফোনে কিশোরগঞ্জ সদর হাসপাতালের মেডিক্যাল অফিসারের পরিচয় দেন আশরাফুল। পরে কেয়ার ডায়াগনস্টিক অ্যান্ড ফিজিওথেরাপি সেন্টারের সত্ত্বাধিকারী রিয়াদ হাসানের সন্দেহ হলে তার সম্পর্কে জানতে চাইলে তখন সঠিক কোনো উত্তর দিতে পারেননি তিনি।

কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা: মো: মুজিবুর রহমানকে বিষয়টি জানালে তিনি এ নামে কোনো মেডিক্যাল অফিসার নেই জানিয়ে স্থানীয় প্রশাসনকে সংবাদ জানাতে বলেন। পরে ওই যুবককে করে পুলিশের কাছে সোপর্দ করা হয়। এসময় ওই যুবকের সাথে থাকা ২টি মোবাইল ও একটি মোটরসাইকেল আটক করা হয়।

কেয়ার ডায়াগনস্টিক অ্যান্ড ফিজিওথেরাপি সেন্টারের সত্ত্বাধিকারী রিয়াদ হাসান জানান, তিনি মেডিক্যাল অফিসার পরিচয় দিলে, আমার কাছে সন্দেহ হয়। পরে তাকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করি।

কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এম এ জলিল বলেন, আটক ভূয়া ডাক্তারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থার প্রক্রিয়া চলছে।


আরো সংবাদ

হিজবুল্লাহর জালে আটকা পড়েছে ইসরাইল! (২২৭১২)হামলায় মার্কিন রণতরীর ডামি ধ্বংস না হওয়ার কারণ জানালো ইরান (১৪৭৬৭)ভারতের যেকোনো অপকর্মের কঠিন জবাব দেয়ার হুমকি দিলো পাকিস্তান (৮৩২০)মরুভূমির ‘এয়ারলাইনের গোরস্তানে’ ফেলা হচ্ছে বহু বিমান (৮২৯৮)সাবেক সেনা কর্মকর্তাকে গুলি করে হত্যা : পুলিশের ২১ সদস্য প্রত্যাহার (৬৬৬৯)নেপালের সমর্থনে এবার লিপুলেখ পাসে সৈন্য বৃদ্ধি চীনের (৬৩০৬)তল্লাশি চৌকিতে সেনা কর্মকর্তার মৃত্যু দেশবাসীকে ক্ষুব্ধ করেছে: মির্জা ফখরুল (৫৮৯৯)আমিরাতের পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নিয়ে কেন সন্দিহান ইরান-কাতার? (৫৬৯৭)আবারো তাইওয়ান দখলের ঘোষণা দিল চীন (৫৬২০)করোনায় আক্রান্ত এমপিকে হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে (৪৯৯৯)