২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

কটিয়াদীতে ভুয়া মেডিকেল অফিসার আটক

কটিয়াদীতে ভুয়া মেডিকেল অফিসার আটক - ছবি : নয়া দিগন্ত

কিশোরগঞ্জের কটিয়াদীতে মেডিক্যাল অফিসার সেজে ভিজিট করতে এসে পুলিশের হাতে আটক হয়েছেন এক যুবক। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বিকেলে কটিয়াদী বাজারের কেয়ার ডায়াগনস্টিক অ্যান্ড ফিজিওথেরাপি সেন্টারে।

আটককৃত যুবকের নাম মো: আশরাফুল ইসলাম (২৮)। তিনি গুরুদয়াল কলেজের সমাজ কল্যাণ বিভাগের অধ্যায়নত। কিশোরগঞ্জ সদরের হারুয়া এলাকার মৃত আক্তারুজ্জামানের ছেলে তিনি।

জানা গেছে, মঙ্গলবার দুপুরে কেয়ার ডায়াগনস্টিক অ্যান্ড ফিজিওথেরাপি সেন্টারের মার্কেটিং অফিসার আলিফকে মুঠোফোনে কিশোরগঞ্জ সদর হাসপাতালের মেডিক্যাল অফিসারের পরিচয় দেন আশরাফুল। পরে কেয়ার ডায়াগনস্টিক অ্যান্ড ফিজিওথেরাপি সেন্টারের সত্ত্বাধিকারী রিয়াদ হাসানের সন্দেহ হলে তার সম্পর্কে জানতে চাইলে তখন সঠিক কোনো উত্তর দিতে পারেননি তিনি।

কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা: মো: মুজিবুর রহমানকে বিষয়টি জানালে তিনি এ নামে কোনো মেডিক্যাল অফিসার নেই জানিয়ে স্থানীয় প্রশাসনকে সংবাদ জানাতে বলেন। পরে ওই যুবককে করে পুলিশের কাছে সোপর্দ করা হয়। এসময় ওই যুবকের সাথে থাকা ২টি মোবাইল ও একটি মোটরসাইকেল আটক করা হয়।

কেয়ার ডায়াগনস্টিক অ্যান্ড ফিজিওথেরাপি সেন্টারের সত্ত্বাধিকারী রিয়াদ হাসান জানান, তিনি মেডিক্যাল অফিসার পরিচয় দিলে, আমার কাছে সন্দেহ হয়। পরে তাকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করি।

কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এম এ জলিল বলেন, আটক ভূয়া ডাক্তারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থার প্রক্রিয়া চলছে।


আরো সংবাদ



premium cement