০৪ আগস্ট ২০২০

টাঙ্গাইলে করোনায় আরো একজনের মৃত্যু, নতুন আক্রান্ত ২৪

-
24tkt

টাঙ্গাইলে অব্যহতভাবে বেড়েই চলেছে করোনা রোগীর সংখ্যা। প্রতিদিনই নতুন নতুন নাম যোগ হচ্ছে আক্রান্তদের তালিকায়। বাড়ছে মৃত্যুও। টাঙ্গাইলে করোনায় আক্রান্ত হয়ে নতুন করে আরো একজনের মৃত্যু হয়েছে। তিনি টাঙ্গাইল সদর উপজেলার বাসিন্দা। এ নিয়ে সদরে মারা গেছেন চারজন এবং পুরো জেলায় মৃত্যু হলো ১৭ জনের।

জেলায় নতুন করে আরো ২৪ জন এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার পর্যন্ত জেলায় করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ৭৯৩ জনে। এ দিন আরো ১২৯ জনের নমুনা ঢাকায় পাঠানো হয়েছে। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৩৮৭ জন। বর্তমানে চিকিৎসাধীন আছেন ৩৮৯ জন।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহীদুজ্জামান জানান, মঙ্গলবার নতুন আক্রান্ত ২৪ জনের মধ্যে টাঙ্গাইল সদরে সর্বোচ্চ ১১ জন, মির্জাপুরে ১০ জন, মধুপুরে দুজন ও সখিপুরে একজন। এরমধ্যে টাঙ্গাইল সদরে একজন মারা গেছেন।

করোনায় আক্রান্ত হয়ে যারা মারা গেছেন তাদের মধ্যে মির্জাপুরে সর্বোচ্চ পাঁচজন, টাঙ্গাইল সদরে চারজন, ঘাটাইলে দুজন, ধনবাড়ি, দেলদুয়ার, ভূঞাপুর, সখিপুর, মধুপুর ও বাসাইলে একজন করে রয়েছেন।

এ পর্যন্ত টাঙ্গাইলের বিভিন্ন উপজেলায় আক্রান্তদের মধ্যে ভূঞাপুরে ৩০ জন, মির্জাপুরে সর্বোচ্চ ২৫৩ জন, ঘাটাইলে ২৮ জন, নাগরপুরে ৩৯ জন, মধুপুরে ৩৬ জন, সখীপুরে ২৪ জন, গোপালপুরে ৩৫ জন, দেলদুয়ারে ৪২ জন, ধনবাড়িতে ২৮ জন, কালিহাতীতে ৪১ জন, টাঙ্গাইল সদরে ১৬১ জন এবং বাসাইলে ১৪ জন।


আরো সংবাদ

হিজবুল্লাহর জালে আটকা পড়েছে ইসরাইল! (২২৭১২)হামলায় মার্কিন রণতরীর ডামি ধ্বংস না হওয়ার কারণ জানালো ইরান (১৪৭৬৭)ভারতের যেকোনো অপকর্মের কঠিন জবাব দেয়ার হুমকি দিলো পাকিস্তান (৮৩২০)মরুভূমির ‘এয়ারলাইনের গোরস্তানে’ ফেলা হচ্ছে বহু বিমান (৮২৯৮)সাবেক সেনা কর্মকর্তাকে গুলি করে হত্যা : পুলিশের ২১ সদস্য প্রত্যাহার (৬৬৬৯)নেপালের সমর্থনে এবার লিপুলেখ পাসে সৈন্য বৃদ্ধি চীনের (৬৩০৬)তল্লাশি চৌকিতে সেনা কর্মকর্তার মৃত্যু দেশবাসীকে ক্ষুব্ধ করেছে: মির্জা ফখরুল (৫৮৯৯)আমিরাতের পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নিয়ে কেন সন্দিহান ইরান-কাতার? (৫৬৯৭)আবারো তাইওয়ান দখলের ঘোষণা দিল চীন (৫৬২০)করোনায় আক্রান্ত এমপিকে হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে (৪৯৯৯)