২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মুন্সীগঞ্জ সিপাহীপাড়ায় ধর্ষণ করে গোপনে ভিডিও ধারণ, যুবক গ্রেফতার

ধর্ষক মুন্না -

মুন্সীগঞ্জ সদর উপজেলার সিপাহীপাড়ায় একটি কফি হাউজে এক ইন্স্যুরেন্স কর্মীকে ধর্ষণ করে গোপনে ভিডিও করায় মো: মুন্না ভূইয়া (২৪) নামে এক যুবককে গ্রেফতার করেছে হাতিমারা তদন্ত ফাঁড়ির পুলিশ। রোববার সন্ধ্যায় নিজ এলাকা সিপাহীপাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়।

জানা যায়, রোববার বন্ধুত্বের সম্পর্কের সুবাধে এক ইন্স্যুরেন্স কর্মীকে কফি হাউজে নিয়ে ধর্ষণ করে ভিডিও ধারণ করে ধর্ষক মুন্না। এই ঘটনায় ধর্ষিতা মুন্সীগঞ্জ সদর থানায় মামলা দায়ের করলে পুলিশ তাকে গ্রেফতার করে।

হাতিমারা পুলিশের আইসি রাজিব খান জানান, বজ্রযোগীনি এলাকার ওই ইন্স্যুরেন্স কর্মীকে ধর্ষণ করে গোপনে ভিডিও ধারণ করে তা প্রচার করার হুমকি দেয়া হয়। এই বিষয় মুন্সীগঞ্জ সদর থানায় মামলা রুজু হলে ধর্ষক মুন্না ভূইয়াকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল