২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

সোনারগাঁওয়ে অটোরিকশা চালককে পিটিয়ে জখম

আহত অটোরিকশা চালক মনির হোসেন -

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে এক অটোরিকশা চালককে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে প্রতিপক্ষের লোকজন।

পূর্ব শত্রুতার জের ধরে সোমবার বিকেলে উপজেলার বারদী ইউনিয়নের আলগিরচর গ্রামে এ ঘটনা ঘটে। আহত অটোরিকশা চালক মনির হোসেনকে উদ্ধার করে স্থানীয় লোকজন সোনারগাঁও উপজেলা হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় আহত মনির হোসেনের মামা নাসিরুদ্দিন বাদি হয়ে সোমবার রাতে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ থেকে জানা যায়, উপজেলার বারদী ইউনিয়নের আলগিরচর গ্রামের আ: করিমের ছেলে নাদিম ও একই গ্রামের মৃত আ: সামাদের ছেলে মনির হোসেনের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। সে বিরোধের জের ধরে সোমবার বিকেলে মনির হোসেন অটোরিক্সা নিয়ে নাদিমদের বাড়ির পাশ দিয়ে যাচ্ছিল। এ সুযোগে নাদিম ও তার পিতা আ: করিমসহ অজ্ঞাত আরো ৪ থেকে ৫ জন মিলে দেশীয় অস্ত্র নিয়ে অটোরিক্সা চালক মনির হোসেনের পথ গতিরোধ করে এলোপাথাড়ি পিটিয়ে মারাত্মকভাবে আহত করে। এ সময় মনিরের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে আহত মনির হোসেনকে উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন।

এ ঘটনায় মনির হোসেনের মামা নাসিরুদ্দিন বাদি হয়ে নাদিম ও তার পিতা আ: করিমসহ অজ্ঞাত আরো ৪ থেকে ৫ জনকে আসামি করে সোমবার রাতে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করেন।

সোনারগাঁও থানার তদন্ত অফিসার মো: শরিফ মিয়া জানান, বারদী আলগিরচর এলাকার মারামারির ঘটনায় সোনারগাঁও থানায় একটি অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement
কিশোরগঞ্জে নিখোঁজের ২৫ দিন পর উদ্ধার যুবকের লাশ উদ্ধার ভুয়া সনদ সিন্ডিকেট : কারিগরি শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যানকে ডিবির জিজ্ঞাসাবাদ ঢাকার পয়োবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ হাইকোর্টের জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বাংলাদেশের প্রয়োজন ৫৩৪ বিলিয়ন ডলার : পরিবেশমন্ত্রী সাকিবকে ডিপিএলে চান বিসিবি প্রধান নির্বাচক কাতারের সাথে যৌথ বাণিজ্য কাউন্সিল গঠনে এফবিসিসিআইয়ের চুক্তি টি-২০ খেলতে সিলেটে পৌঁছেছে ভারতীয় নারী ক্রিকেট দল খুলনায় হিটস্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু ভারতের মানবাধিকার পরিস্থিতি নিয়ে কী বলল যুক্তরাষ্ট্র? জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায়

সকল