২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মুন্সীগঞ্জে অস্ত্র ও মাদক উদ্ধার, গ্রেফতার দুই

মুন্সীগঞ্জে অস্ত্র ও মাদক উদ্ধার, গ্রেফতার দুই - ছবি : নয়া দিগন্ত

মুন্সীগঞ্জে ধান ক্ষেত থেকে পরিত্যক্ত অবস্থায় একনলা বন্দুক, এক রাউন্ড গুলি এবং ২শ’ পিস ইয়াবাসহ দুইজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা বিভাগ (ডিবি) পুলিশ। রোববার রাতে মুন্সীগঞ্জ পৌরসভা খাসকান্দি জসিম নগর থেকে তাদরে গ্রেফতার করে।

একই রাতে ডিবি পুলিশের অপর আর একটি টিম পাশ্ববর্তী টঙ্গিবাড়ী উপজেলার ধামারণের একতা কোল্ড স্টোরেজের সামনে থেকে আরো ২শ’ পিস ইয়াবাসহ দুইজনকে গ্রেফতার করে। ইয়াবাসহ আটককৃত শামিম (২৫) শহরের খাসকান্দি এলাকার সাহাবুদ্দিন মিয়ার ছেলে ও আনোয়ার হোসেন রাহাত (৪০) শহরের উপকন্ঠ নয়াগাও মধ্যেপাড়ার হাবিবুল্লাহ মাদবরের ছেলে।

আটককৃত দুজনের বিরুদ্ধে মাদক দ্রব নিয়ন্ত্রণ আইনে মামলা দেয়া হয়েছে। উল্লেখ্য উদ্ধার হওয়া অস্ত্রটি মাস খানেক আগে খাসকান্দি গ্রামে অস্ত্র বহন করে ত্রাস সৃষ্টি কারী খোকনের। সে ঘটনায় ৪টি অস্ত্র ব্যবহার করা হলে দুইটি অস্ত্র উদ্ধার করতে পেরেছে পুলিশ। তবে সেই সময় ব্যবহৃত অবৈধ অপর অস্ত্র গুলোর মধ্যে এখনো দুটি বিদেশি অস্ত্র উদ্ধার হয়নি।

ডিবি পুলিশের ওসি মোজাম্মেল হক মামুন বলেন, পরিত্যক্ত অবস্থায় উদ্ধার হওয়া অস্ত্রটি খাসকান্দি গ্রামের নূর হোসেন ভূইয়ার ছেলে খোকন ভূইয়ার। অস্ত্রবহনকারী খোকনকে আগেই গ্রেফতার করা হয়েছে। তার তথ্য মতে রাতে অভিযান চালিয়ে অবৈধ অস্ত্রটি উদ্ধার করা হয়। একই সময় ধামারণ থেকে ইয়াবাসহ দুজনকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান

সকল