০৮ আগস্ট ২০২০

বুড়িগঙ্গা থেকে যুবকের বস্তাবন্দী লাশ উদ্ধার

বুড়িগঙ্গা থেকে যুবকের বস্তাবন্দী লাশ উদ্ধার - ছবি : সংগৃহীত
24tkt

ঢাকার বুড়িগঙ্গা নদীর পোস্তগোলা ব্রীজ এলাকায় মাঝ নদী থেকে বস্তাবন্দী অজ্ঞাত এক যুবকের (৩৫) লাশ উদ্ধার করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ। রোববার রাত আটটার সময় লাশটি উদ্ধার করা হয়।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ শাহ জামান জানান, বুড়িগঙ্গা নদীর পোস্তগোলা এলাকায় মাঝনদী বড়াবড় একটি বস্তা ভাসতে দেখে মাঝিরা দক্ষিণ কেরানীগঞ্জ থানায় খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ বস্তাটিকে তীরে উঠিয়ে এনে খুললে এর মধ্যে একটি যুবকের লাশ দেখতে পায়। ধারণা করা হচ্ছে কেউ যুবকটিকে শ্বাস রোধ করে মেরে বস্তায় ভরে নদীতে ফেলে গেছে।

নিহত যুবকের পরনে কালো প্যান্ট ও সেন্টু গেঞ্জি রয়েছে। শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। বয়স আনুমানিক ৩৫ হবে। লাশটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ

প্রদীপের অপকর্ম জেনে যাওয়ায় জীবন দিতে হয়েছে সিনহাকে? (২৯৬২৮)মেজর সিনহা হত্যা : ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ৭ পুলিশ বরখাস্ত (৮২৪৭)পাকিস্তানের বোলিং তোপে লন্ডভন্ড ইংল্যান্ড (৬৬৩৩)জাহাজ ভর্তি ভয়াবহ বিস্ফোরক বৈরুতে পৌঁছল যেভাবে (৬২৩৭)আয়া সোফিয়ায় জুমার নমাজ শেষে যা বললেন এরদোগান (৫৯২২)অযোধ্যায় রামমন্দির নির্মাণ নিয়ে কড়া বিবৃতি পাকিস্তানের, যা বলছে ভারত (৫৬৪৪)নতুন রাজনৈতিক দলের ঘোষণা দিলেন মাহাথির (৫৫৬১)সাগরের ইলিশে সয়লাব খুলনার বাজার (৫০৩২)কানাডায়ও ঘাতক বাহিনী পাঠিয়েছিলেন মোহাম্মাদ বিন সালমান! (৫০২২)এসএসসির স্কোরের ভিত্তিতে কলেজে ভর্তি হবে শিক্ষার্থীরা (৪৯৭৩)