১৬ জানুয়ারি ২০২১
`

গাজীপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারী নিহত 

গাজীপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারী নিহত  -

গাজীপুরে মোটরসাইকেলের ধাক্কায় এক পথচারী নিহত হয়েছেন। গাজীপুর সিটি কর্পোরেশনের সদর থানাধীন সালনা বাজার এলাকার পূবালী ব্যাংকের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় তিনি নিহত হন।

নিহতের নাম মোনায়েম (৪৫)। তিনি ময়মনসিংহের হালুয়াঘাট থানার কালিয়ানি কান্দা এলাকার জয়নাল আবেদীনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের সদর থানাধীন সালনা বাজার এলাকার পূবালী ব্যাংকের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হচ্ছিলেন মোনায়েম। এ সময় ঢাকা থেকে ময়মনসিংহগামী একটি মোটরসাইকেল তাকে সজোরে ধাক্কা দেয়। এতে মহাসড়কে ছিটকে পড়ে মাথায় আঘাত পেয়ে মোনায়েম গুরুতর আহত হয়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোনায়েমকে মৃত ঘোষণা করেন। এদিকে এলাকাবাসী মোটরসাইকেলের চালককে আটক করে উত্তম মধ্যম দেয়। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে।



আরো সংবাদ


জো বাইডেনের শপথ অনুষ্ঠানে অংশ নেবেন লেডি গাগা শিশুকল্যাণ তহবিলের অর্থ কেলেঙ্কারি : নেদারল্যান্ডস সরকারের পদত্যাগ নৌকার প্রচার ক্যাম্পের কাছে ককটেল বিস্ফোরণ, জনমনে আতঙ্ক মসজিদ কমিটি গঠন নিয়ে দু’পক্ষের সংঘর্ষে হতাহত ৫ হিংসা-বিদ্বেষ কখনো শান্তি আনতে পারে না : বীর বাহাদুর উশৈসিং মির্জাগঞ্জে ব্রিজ ভেঙে নিহত ১, আহত ২ আর্থিক সঙ্কটে বিকেএসপিতে ভর্তি হতে না পারা রিতু গড়লেন রেকর্ড জেনারেল মঞ্জুর হত্যা মামলা থেকে এরশাদকে অব্যাহতি মান্দায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত উপসাগরীয় দেশগুলোর জন্য ইসরাইলের বিশেষ দূত নিয়োগ মালয়েশিয়ায় লকডাউন ও জরুরি অবস্থায় বাংলাদেশ দূতাবাসের পাসপোর্ট বিতরণ অব্যাহত

সকল