২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সোনারগাঁওয়ে ট্রাকের ধাক্কায় ঢাবির নিরাপত্তা প্রহরী নিহত

সোনারগাঁওয়ে ট্রাকের ধাক্কায় ঢাবির নিরাপত্তা প্রহরী নিহত -

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে দ্রুতগামী ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক নিরাপত্তা প্রহরী নিহত হয়েছে।

শনিবার সন্ধ্যায় ঢাকা বাইপাস সড়কের জামপুরের বস্তল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম শাহজালাল মৃধা (৩৭)।

তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা প্রহরী হিসেবে কর্মরত ছিলেন। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেলা মর্গে প্রেরণ করেছে।

নিহত শাহজালাল মৃধা উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের পরমেশ্বরদী গ্রামের ইদ্রিস আলী মৃধার ছেলে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে কাচঁপুর হাইওয়ে থানার ওসি মোজাফফর হোসেন জানান, ঢাকা বাইপাস সড়কের উপজেলার জামপুরের বস্তল এলাকা দিয়ে শনিবার সন্ধ্যায় শাহজালাল মৃধা মোটরসাইকেল (ঢাকা মেট্রো হ-৫৫-৬৬২৫) করে ঢাকা থেকে বাড়ি ফিরছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি অজ্ঞাত ট্রাক মোটরসাইকেলটি ধাক্কা দিয়ে পালিয়ে যায়। ট্রাকের ধাক্কায় শাহজালাল মোটরসাইকেল থেকে রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই নিহত হন। পরে নিহতের লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তার এ মৃত্যুতে পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে আসে।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল