০৪ আগস্ট ২০২০

বালিয়াকান্দিতে রোগের যন্ত্রণা সইতে না পেরে বৃদ্ধের আত্মহত্যা

-
24tkt

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার কানাইগাড়া গ্রামে রোগের যন্ত্রণা সইতে না পেরে এক বৃদ্ধ আত্মহত্যা করেছেন। শনিবার ভোরে তিনি আত্মহত্যা করেন।

ওই বৃদ্ধের নাম আ. জলিল বিশ্বাস (৬৮)। তিনি বালিয়াকান্দি সদর ইউনিয়নের কানাইগাড়া গ্রামের মুনছুর বিশ্বাসের ছেলে।

বালিয়াকান্দি থানার এস,আই মামুন উর রশিদ বলেন, দীর্ঘদিন যাবৎ রোগে ভোগার কারণে যন্ত্রনা সইতে না পেরে শনিবার ভোর ৪টার দিকে বসতবাড়ির রান্না ঘরের পিছনে আমগাছের ডালের সাথে গলায় পাটের রশি পেচিয়ে আত্মহত্যা করেন। সকালে বাড়ির লোকজন টের পেয়ে তাকে দ্রুত নামায়। তার আগেই তার মৃত্যু হয়। এ ব্যাপারে বালিয়াকান্দি থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।


আরো সংবাদ

হিজবুল্লাহর জালে আটকা পড়েছে ইসরাইল! (২২৭১২)হামলায় মার্কিন রণতরীর ডামি ধ্বংস না হওয়ার কারণ জানালো ইরান (১৪৭৬৭)ভারতের যেকোনো অপকর্মের কঠিন জবাব দেয়ার হুমকি দিলো পাকিস্তান (৮৩২০)মরুভূমির ‘এয়ারলাইনের গোরস্তানে’ ফেলা হচ্ছে বহু বিমান (৮২৯৮)সাবেক সেনা কর্মকর্তাকে গুলি করে হত্যা : পুলিশের ২১ সদস্য প্রত্যাহার (৬৬৬৯)নেপালের সমর্থনে এবার লিপুলেখ পাসে সৈন্য বৃদ্ধি চীনের (৬৩০৬)তল্লাশি চৌকিতে সেনা কর্মকর্তার মৃত্যু দেশবাসীকে ক্ষুব্ধ করেছে: মির্জা ফখরুল (৫৮৯৯)আমিরাতের পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নিয়ে কেন সন্দিহান ইরান-কাতার? (৫৬৯৭)আবারো তাইওয়ান দখলের ঘোষণা দিল চীন (৫৬২০)করোনায় আক্রান্ত এমপিকে হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে (৪৯৯৯)