২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

শিবপুরে মোবাইল নিয়ে দ্বন্দ্ব, ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

-

নরসিংদীর শিবপুরে মোবাইল ফোন নিয়ে দ্বন্ধের জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হয়েছেন। নিহত বড় ভাইয়ের নাম মোহাম্মদ আলী বিজয় ওরফে রিফাত (১৭)। শনিবার ভোরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

রিফাত শিবপুর উপজেলার শাষপুর (শহীদ মিনার সংলগ্ন) এলাকার আ. রশিদের ছেলে।

জানা যায়, আ. রশিদের ছেলে হিমেল (১৫) নিজের টাকা দিয়ে একটি মোবাইল ফোন কেনার পর তিন দিন আগে মোবাইলটি হারিয়ে যায়। পরে হিমেল তার বড় ভাইকে সন্দেহ করে ঝগড়া বিবাদ করে আসছিলেন। এর জের ধরে শনিবার ভোরে নিজ বাড়িতে বড় ভাই রিফাতকে শ্বাসরুদ্ধ করে হত্যা করেন। হত্যার পরে প্রথমে তিনি তার চাচাকে বলেন, আমার বড় ভাইকে মেরে ফেলেছি। পরে তিনি বাড়ি থেকে পালিয়ে যান।

খবর পেয়ে শিবপুর মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়।

এ ব্যাপারে শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমান জানান, হত্যার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে তদন্তপূর্বক যথাযথ আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর পাথরঘাটায় বদর দিবস পালনে দেড় হাজার মানুষের ইফতারি

সকল