২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

শিবপুরে মোবাইল নিয়ে দ্বন্দ্ব, ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

-

নরসিংদীর শিবপুরে মোবাইল ফোন নিয়ে দ্বন্ধের জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হয়েছেন। নিহত বড় ভাইয়ের নাম মোহাম্মদ আলী বিজয় ওরফে রিফাত (১৭)। শনিবার ভোরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

রিফাত শিবপুর উপজেলার শাষপুর (শহীদ মিনার সংলগ্ন) এলাকার আ. রশিদের ছেলে।

জানা যায়, আ. রশিদের ছেলে হিমেল (১৫) নিজের টাকা দিয়ে একটি মোবাইল ফোন কেনার পর তিন দিন আগে মোবাইলটি হারিয়ে যায়। পরে হিমেল তার বড় ভাইকে সন্দেহ করে ঝগড়া বিবাদ করে আসছিলেন। এর জের ধরে শনিবার ভোরে নিজ বাড়িতে বড় ভাই রিফাতকে শ্বাসরুদ্ধ করে হত্যা করেন। হত্যার পরে প্রথমে তিনি তার চাচাকে বলেন, আমার বড় ভাইকে মেরে ফেলেছি। পরে তিনি বাড়ি থেকে পালিয়ে যান।

খবর পেয়ে শিবপুর মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়।

এ ব্যাপারে শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমান জানান, হত্যার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে তদন্তপূর্বক যথাযথ আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে পলাশ প্রেসক্লাবের সভাপতি মনা, সম্পাদক রনি তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে ভার্চুয়ালি রুকন সম্মেলন অনুষ্ঠিত তেঁতুলিয়া নদীর তীরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

সকল