২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

টাঙ্গাইলে অর্ধগলিত যুবকের লাশ উদ্ধার, আটক ৮

টাঙ্গাইলে অর্ধগলিত যুবকের লাশ উদ্ধার, আটক ৮ - প্রতীকী

টাঙ্গাইলের কালিহাতীতে রামপুর সাত বিল এলাকা থেকে মাদকাসক্ত এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। এই যুবকের নাম রানা (২২)। তিনি ওই এলাকার মাদক কারবারী তারা মিয়ার ছেলে। এ ঘটনায় সন্দেহভাজন আটজনকে আটক করা হয়েছে। শনিবার রানার লাশটি ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

কালিহাতী থানার ওসি হাসান আল মামুন জানান, শুক্রবার বিকেলে উপজেলার রামপুর পুরাতন বাজার সংলগ্ন সাত বিলে অর্ধগলিত একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। সন্ধ্যায় পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে রানার মা রিনা বেগম লাশটি তার ছেলের বলে শনাক্ত করেন। এ ঘটনার প্রকৃত রহস্য উদঘাটনের জন্য রামপুর বিলপাড়া গ্রামের আনোয়ারের ছেলে জনিসহ আটজনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

কালিহাতী থানার এসআই রাকিবুল ইসলাম জানান, নিহত রানা মাদকাসক্ত ছিলেন। কালিহাতী থানায় তার নামে একটি ও তার বাবা তারা মিয়ার নামে মাদক সংক্রান্ত অন্তত আটটি মামলা রয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর প্রকৃত ঘটনা জানা যাবে বলে তিনি জানান।

 


আরো সংবাদ



premium cement
বৃষ্টির জন্য দেশবাসীর প্রতি ইস্তিস্কার নামাজ আদায়ের আহ্বান আমিরে জামায়াতের সড়ক উন্নয়ন প্রকল্পে চুক্তি স্বাক্ষর করল তুর্কি, ইরাক, কাতার, সংযুক্ত আরব আমিরাত ঢাকায় ‘হিট স্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট ‘আমার শিশু মেয়েটির যে সর্বনাশ সে করেছে’ বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজে মুসুল্লিদের ঢল বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের চাবিটা মনে হয় পার্শ্ববর্তী দেশকে দিয়েছে সরকার : রিজভী চীনের দক্ষিণাঞ্চলীলের গুয়াংডংয়ে সর্বোচ্চ স্তরের বৃষ্টিপাতের সতর্কতা জারি আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার মুসলিম শ্রমিক হত্যায় হিন্দু নেতারা চুপ কেন : প্রশ্ন হেফাজত নেতা আজিজুল হকের

সকল