১২ মে ২০২১
`

টাঙ্গাইলে অর্ধগলিত যুবকের লাশ উদ্ধার, আটক ৮

টাঙ্গাইলে অর্ধগলিত যুবকের লাশ উদ্ধার, আটক ৮ - প্রতীকী

টাঙ্গাইলের কালিহাতীতে রামপুর সাত বিল এলাকা থেকে মাদকাসক্ত এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। এই যুবকের নাম রানা (২২)। তিনি ওই এলাকার মাদক কারবারী তারা মিয়ার ছেলে। এ ঘটনায় সন্দেহভাজন আটজনকে আটক করা হয়েছে। শনিবার রানার লাশটি ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

কালিহাতী থানার ওসি হাসান আল মামুন জানান, শুক্রবার বিকেলে উপজেলার রামপুর পুরাতন বাজার সংলগ্ন সাত বিলে অর্ধগলিত একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। সন্ধ্যায় পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে রানার মা রিনা বেগম লাশটি তার ছেলের বলে শনাক্ত করেন। এ ঘটনার প্রকৃত রহস্য উদঘাটনের জন্য রামপুর বিলপাড়া গ্রামের আনোয়ারের ছেলে জনিসহ আটজনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

কালিহাতী থানার এসআই রাকিবুল ইসলাম জানান, নিহত রানা মাদকাসক্ত ছিলেন। কালিহাতী থানায় তার নামে একটি ও তার বাবা তারা মিয়ার নামে মাদক সংক্রান্ত অন্তত আটটি মামলা রয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর প্রকৃত ঘটনা জানা যাবে বলে তিনি জানান।

 



আরো সংবাদ


ওসমানীনগরে বসত ঘরে গৃহবধূর ঝুলন্ত লাশ ঈদের দিন সকালে জিয়ার মাজার জিয়ারত করবে স্থায়ী কমিটি ঈদযাত্রায় প্রাণ গেলো স্কুলশিক্ষিকার মসজিদে মসজিদে ইতিকাফকারীদের ঈদ সামগ্রী পৌঁছে দিলেন কাউন্সিলর খোরশেদ ভারতে হিসেবেই ধরা হচ্ছে না যেসব মৃত্যু সরকার সারাদেশে ত্রাসের রাজত্ব সৃষ্টি করেছে : মির্জা ফখরুল মাগুরায় করোনা রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সরবরাহ সখীপুরে নাতির লাঠির আঘাতে দাদির মৃত্যু বিশ্বের যেকোনো প্রান্ত থেকে অ্যাপে বিটিভি দেখা যাবে : তথ্যমন্ত্রী ইসরাইলের পরমাণু কেন্দ্রের কাছে হামাসের ১৫ রকেট নিক্ষেপ গাজীপুরে অগ্নিকাণ্ডে নিহতদের পরিবারকে ৫০ হাজার করে টাকা দিলো জামায়াত

সকল