২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় ২ নারী গার্মেন্ট শ্রমিক নিহত

নিহত নারী শ্রমিকদের স্বজনদের আহাজারি - ছবি : নয়া দিগন্ত

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় দুই নারী গার্মেন্ট শ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো একজন। শনিবার সকালে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন টাঙ্গাইলের মধুপুর থানার পীরগাছা এলাকার সুনীল চন্দ্র বর্মনের স্ত্রী শান্তনা রানী বর্মন (৩০) এবং গাজীপুর সদর উপজেলার ভবানীপুর পিঙ্গাইল এলাকার রেখা রানী বর্মন (৩০)। আহত হয়েছেন মায়া রানী বর্মন (৩২)। হতাহতরা সবাই ভবানীপুর এলাকার পলমল গ্রুপের পোশাক কারখানার কর্মী।

নাওজোর হাইওয়ে থানার এসআই ফরিদুজ্জামান ও স্থানীয়রা জানান, শনিবার সকালে কর্মস্থলে যাচ্ছিলেন তিন নারী শ্রমিক শান্তনা রানী বর্মন, রেখা রানী বর্মন ও মায়া রানী বর্মন। সকাল সোয়া ৮টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সদর উপজেলার ভবানীপুর এলাকার জেসন কারখানার সামনে পৌঁছান। এ সময় ময়মনসিংহ থেকে বেপরোয়া গতিতে ঢাকাগামী একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শান্তনা নিহত ও অপর দু’জন আহত হয়। স্থানীয়রা আহত দু’জনকে উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নেয়ার পথে রেখা রানী বর্মন মারা যান। গুরুতর আহত মায়া রানীকে উন্নত চিকিৎসার জন্য ওই হাসপাতাল থেকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। আহত মায়া রানী বর্মন গাজীপুর সদর উপজেলার ভবানীপুর পিঙ্গাইল এলাকার শ্রীধাম চন্দ্র বর্মনের স্ত্রী। খবর পেয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। পুলিশ ঘটনাস্থল থেকে প্রাইভেটকারটি আটক করলেও চালক পালিয়ে যেতে সক্ষম হয়েছে।

শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের ইনচার্জ ডা. তারিক মাহমুদ জানান, রেখা রানী বর্মনকে মৃত অবস্থায় এ হাসপাতালে আনা হয়েছে। গুরুতর আহত মায়া রানী বর্মনকে এ হাসপাতাল থেকে ঢাকার পঙ্গু হাসপাতালে রেফার্ড করা হয়েছে। দুর্ঘটনায় তার দুটি পা ভেঙ্গে গেছে এবং শরীরের বিভিন্নস্থানে আঘাত পেয়েছেন।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল