২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বাজিতপুরে স্বাস্থ্যকর্মীসহ নতুন ১১ জনের করোনা শনাক্ত

বাজিতপুরে স্বাস্থ্যকর্মীসহ নতুন ১১ জনের করোনা শনাক্ত -

কিশোরগঞ্জের বাজিতপুরে গত দুই দিনের ব্যবধানে নতুন করে স্বাস্থ্যকর্মীসহ আরো ১১ জনের শরীরে কোভিড-১৯ শনাক্ত হয়েছে। এদের মধ্যে তিনজন যুবক, তিনজন কিশোরী ও পাঁচজন পুরুষ রয়েছেন। গত শুক্রবার (৩ জুলাই) রাত দেড়টার দিকে বাজিতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত আবাসিক (আরএমও) ও রোগ নিয়ন্ত্রণ (এমওডিসি) কর্মকর্তা ডা: তাহলিল হোসেন শাওন নয়া দিগন্তকে এসব তথ্য নিশ্চিত করেন। বাজিতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পাঠানো ২৩, ২৮ জুনের পূর্ণাঙ্গ, ২৯ জুনের আংশিক এবং ২ জুলাই জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে পাঠানো নমুনা পরীক্ষার রিপোর্টের ফলাফলে ১১ জনের করোনা পজেটিভ আসে।

নতুন আক্রান্তরা হলেন- বাজিতপুর পৌরসভার মথুরাপুর মহল্লার ২ জন, বাহেরনগর গ্রামের ১ জন, মধ্যভাগলপুর গ্রামের ১ জন, গাজীরচর গ্রামের ১ জন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মী ১ জন, সরারচর ইউনিয়নের পুরানগাঁও গ্রামের ১ জন, কামালপুর গ্রামের ১ জন কিশোরী, উপজেলার চন্দ্রগ্রামের ১ জন ও ভাগলপুর গ্রামের ২ জন কিশোরী।

এ নিয়ে উপজেলায় মোট ১৩৩ জন করোনায় আক্রান্ত হলেন। এদের মধ্যে উপজেলার চারবাড়ি গ্রামের আল আমিন নামে একজনের মৃত্যু হয়েছে। উপজেলা স্বাস্থ্যকর্মীসহ সর্বমোট ৭৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।


আরো সংবাদ



premium cement