২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

পাকুন্দিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে চাচাত দুই ভাইয়ের মৃত্যু

-

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় গাছ কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে চাচাত দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল পৌণে ১১টার দিকে উপজেলার পাটুয়াভাঙা ইউনিয়নের মাছিমপুর গ্রামে এ ঘটনা ঘটে।

মারা যাওয়ারা হলেন,ওই গ্রামের ইসমাইল হোসেনের ছেলে মোহন (২২) ও শিবলু মিয়ার ছেলে জীবন মিয়া (২৫)। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন ইসমাইল হোসেন নামের একজন। তিনি বর্তমানে কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সকালে বাড়ির পাশে একটি সুপারি গাছ কাটতে যান ইসমাইল হোসেন ও তার ছেলে মোহন। কাটা গাছ বিদ্যুতের তারে পড়লে তারা ছুটাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন। এ সময় তাদেরকে উদ্ধার করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন জীবন মিয়াও। পরে স্থানীয় লোকজন মুমূর্ষু অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোহন ও জীবন মিয়াকে মৃত ঘোষণা করেন। অবস্থা আশঙ্কাজনক থাকায় ইসমাইল হোসেনকে কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মফিজুর রহমান গাছ কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে দুজন মারা যাওয়ার তথ্য নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায়

সকল