২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

গোপালগঞ্জে করোনায় একজনের ও উপসর্গে দুইজনের মৃত্যু

গোপালগঞ্জে করোনায় একজনের ও উপসর্গে দুইজনের মৃত্যু - নয়া দিগন্ত

গোপালগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে একজন ও উপসর্গে দুইজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার তাদের স্বাস্থবিধি মেনে নিজ নিজ পারিবারিক কারস্থানে দাফন করা হয়ে। তিনজনই গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন।

হাসপাতালের সহকারী পরিচালক ডা. অসিত কুমার মল্লিক জানান, গত ১ জুলাই গোপালগঞ্জ সদর উপজেলার চন্দ্রদিঘলিয়া গ্রামের মোতালেব মিয়া (৬৮) শ্বাসকষ্ট, সর্দি, জ্বর, কাশি নিয়ে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। এরআগের দিন ৩০ জুন মানিকদাহ গ্রামের দিপংকর শিরালী (৩৪) একই উপসর্গ নিয়ে ভর্তি হন হাসপাতালে। বৃহস্পতিবার সাদের মৃত্যু হয়।

এর আগে বুধবার রাতে করোনায় আক্রান্ত হয়ে শহরের মৌলভীপাড়ার বাসিন্দা টুকু কাজী (৬৭) নামে এক ব্যক্তি মারা যান।

এদিকে, গোপালগঞ্জে নতুন করে ২৭ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে এর মধ্যে সদর উপজেলায় ৪ জন, টুঙ্গিপাড়া ৭ জন, কোটালীপাড়ায় ৬ জন, কাশিয়ানী ২ জন এবং মুকসুদপুর উপজেলায় ৮ জন। জেলায় এ পর্যন্ত মোট আক্রান্ত রোগীর সংখ্যা ৭১১ জন। জেলায় এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৩৭৯জন।

বর্তমানে ৩২১ জন রোগী জেলার বিভিন্ন হাসপাতালে ও বাড়িতে চিকিৎসা নিচ্ছেন। জেলায় এ পর্যন্ত ৫ হাজার ২৯৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। জেলায় ৬০ জন চিকিৎসক, নার্স ও স্বাস্থ্য কর্মী করোনায় আক্রান্ত হয়েছেন।


আরো সংবাদ



premium cement
নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর

সকল