২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

জামালপুরে বন্যার পানিতে দুই শিশু নিখোঁজ

জামালপুরে বন্যার পানিতে দুই শিশু নিখোঁজ - নয়া দিগন্ত

জামালপুরে বন্যার পানিতে দুই শিশু নিখোঁজ হয়েছেন। বুধবার দুপুরে জেলার ইসলামপুর উপজেলার পাথর্শী ইউনিয়নের হারিয়াবাড়ি গ্রামের বন্যার পানিতে তলিয়ে যায় তারা।

স্থানীয়রা জানায়, ইসলামপুর উপজেলার হারিয়াবাড়ি গ্রামের আনোয়ার হোসেনের ছেলে আল আমিন (৭) ও মেয়ে আলফিন (৬) পানিতে ডুবে যায়। পরে অনেক খোঁজাখুঁজির পরও তাদের না পেয়ে ফায়ার সার্ভিস সদস্যদের খবর দেয়। এ রিপোর্ট পাওয়া পর্যন্ত নিখোঁজ শিশুদের পাওয়া যায় নি।

এদিকে জামালপুরে সার্বিক বন্যা পরিস্থিতি অপরিবর্তিত রয়েছে। ব্রহ্মপুত্র, ঝিনাইসহ শাখা নদীর পানি বৃদ্ধি পেয়েছে। কিন্তু যমুনা নদীর পানি বৃদ্ধি না পেলেও জেলার দেওয়ানগঞ্জ উপজেলার বাহাদুরাবাদ পয়েন্টে যমুনার পানি বিপদসীমার ৮২ সেন্টিমিটার ওপর দিয়ে প্রবাহিত হয়েছে।

দুর্গত এলাকায় জেলা প্রশাসনের পক্ষ থেকে ৬০ মেট্রিক টন চাল ও নগদ পাঁচ লাখ টাকা বিতরণ করা হয়েছে। তবে তা প্রয়োজনের তুলনায় একেবারেই অপ্রতুল বলে অভিযোগ করেছেন বন্যার্ত মানুষ।


আরো সংবাদ



premium cement
গোবিন্দগঞ্জে ট্রাক্টরচাপায় নারী নিহত অভিযোগ করার পর ইনসুলিন ইঞ্জেকশন কেজরিওয়ালকে! হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের নির্দেশনা তালায় আগুনে ক্ষতিগ্রস্ত ১৩টি পরিবারের মাঝে জামায়াতের সহায়তা প্রদান শেরপুরের মহাসড়ক যেন মরণ ফাঁদ বেনজীরের সম্পদ নিয়ে দুদকের অনুসন্ধানের অগ্রগতি প্রতিবেদন চাইলেন হাইকোর্ট আবারো বৃষ্টির শঙ্কা দুবাইয়ে, চিন্তা বাড়াচ্ছে ইউরোপ সিদ্ধিরগঞ্জে চোর আখ্যা দিয়ে যুবককে পিটিয়ে হত্যা মানিকগঞ্জে অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে প্রকৌশলী নিহত ডা. জাফরুল্লাহ্ চৌধুরী ছিলেন সমাজ বিপ্লবী পাট পণ্যের উন্নয়ন ও বিপণনে একটি সমন্বিত পথনকশা প্রণয়ন করা হবে : মন্ত্রী

সকল