২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

সোনারগাঁওয়ে ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত ৮

সোনারগাঁওয়ে ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত ৮ -

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে নতুন আরো ৮ জন করোনায় আক্রান্ত হয়েছে। গত ২৪ ঘণ্টায় ২০ জনের নমুনা সংগ্রহের পর পরীক্ষা করে ৮ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। তাদের মধ্যে ৬ জন প্রাপ্তবয়স্ক পুরুষ ও ২ জন মহিলা রয়েছে। এ নিয়ে সোনারগাঁওয়ে ৩৮৫ জন করোনায় আক্রান্ত হয়েছে। সোনারগাঁওয়ে করোনায় আক্রান্ত হয়ে ১৫ জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ২২৯ জন। বর্তমানে চিকিৎসায় আছেন ১৪১ জন।

সোমবার সকালে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: পলাশ কুমার সাহা এ তথ্য নিশ্চিত করেন।

সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: পলাশ কুমার সাহা জানান, গত ২৪ ঘণ্টায় ২০ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করে ৮ জনের করোনা আক্রান্ত পাওয়া যায়। তাদের মধ্যে প্রাপ্ত বয়স্ক পুরুষ ও মহিলা রয়েছে। গত ২৪ ঘণ্টায় পিরোজপুর ইউনিয়নের জৈনপুর গ্রামে ১ জন পুরুষ ও ১ জন মহিলা, মঙ্গলেরগাঁও গ্রামে ১ জন পুরুষ, পিরোজপুর গ্রামে ১ জন পুরুষ, সোনারগাঁও পৌরসভার গোয়ালদী গ্রামে ১ জন পুরুষ, জয়রামপুর গ্রামে ১ জন পুরুষ, পৌর ভবনাথপুর গ্রামে ১ জন পুরুষ ও ১ জন মহিলা করোনায় আক্রান্ত হয়েছেন।


আরো সংবাদ



premium cement
মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা? কিশোরগঞ্জে নিখোঁজের ২৫ দিন পর উদ্ধার যুবকের লাশ উদ্ধার

সকল