২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

অস্ত্রের মুখে সর্বস্ব লুট

অস্ত্রের মুখে সর্বস্ব লুট - ছবি : নয়া দিগন্ত

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) টঙ্গী পশ্চিম থানার সাতাইশ এলাকায় দুর্ষর্ধ ডাকাতি হয়েছে। সশস্ত্র ডাকাতরা অস্ত্রের মুখে বাড়ির সদস্যদের আটকিয়ে রেখে সোনাগহনা ও নগদ টাকা পয়সাসহ সর্বস্ব লুট করে নিয়েছে।

জানা গেছে, রাত আড়াইটার দিকে সাতাইশ এলাকার মোতাহার হোসেন খানের দ্বিতীয় তলায় রানা ঘরের গ্রিল কেটে ভেতরে ঢুকে ডাকাত দল। ডাকাতরা বাড়ির মালিক মোতাহার খানকে প্রথমে অস্ত্রের মুখে বেঁধে ফেলে। এর পর একে একে সকল কক্ষে ঢুকে পরিবারের নারী-শিশুসহ সকল সদস্যকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালঙ্কার, মোবাইল ফোনসহ যাবতীয় মূল্যবান হিনিসপত্র লুটে নেয়। ডাকাতরা খুচরা টাকা ও কয়েনসহ ছোট খাট জিনিসপত্রও লুট করে করে নেয় বলে বাড়ির মালিক মোতাহার খানের একজন প্রতিবেশী জানান।

ডাকাতরা মোবাইল ফোন নিয়ে যাওয়ায় মোতাহার খানকে মোবাইলে পাওয়া যায়নি।
এব্যপারে টঙ্গী পশ্চিম থানায় যোগাযোগ করা হলে থানার ডিউটি অফিসার এসআই সাইফুল বলেন, আমিও ডাকাতির ঘটনাটি শুনেছি। আমাদের একজন পুলিশ অফিসার ঘটনাস্থলে আছেন, তিনি থানায় ফিরলে বিস্তারিত জানানো যাবে।
এব্যাপারে মোতাহার খানের একজন আত্মীয়ের সাথে সকালে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, জীবনে এমন দুর্ধর্ষ ডাকাতি দেখিনি। ডাকাতরা টাকার কয়েন বা খুচরা টাকাসহ ছোটখাট জিনিসপত্রও লুট করেছে। পুলিশের উপস্থিতিতে লুণ্ঠিত জিনিসপত্রের তালিকা প্রস্তুত হচ্ছে বলেও তিনি জানান।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল