১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

করোনা থেকে সুস্থ হয়ে ফিরলেন লুনা

করোনা থেকে সুস্থ হয়ে ফিরলেন লুনা - ছবি : নয়া দিগন্ত

অবশেষে নতুন জীবন ফিরিয়ে পেয়েছে নারায়ণগঞ্জের সেই কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদের স্ত্রী আফরোজা খন্দকার লুনা। করোনা মুক্ত হয়ে শনিবার সন্ধ্যায় স্কয়ার হাসপাতাল ছেড়েছেন তিনি। তবে খোরশেদ আইসোলেশনে রয়েছেন তার নিজ বাড়ি নারায়ণগঞ্জের মাসদাইরে। তিনি এখনো করোনা মুক্ত হননি। তবে সুস্থ হয়ে আবারো মানবসেবায় নামবেন নয়াদিগন্তের কাছে এমন আশাবাদ ব্যক্ত করেন তিনি।

নয়াদিগন্তকে তিনি জানান, আলহামদুলিল্লাহ। আজ (শনিবার) সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে আমার স্ত্রী লুনা স্কয়ার হাসপাতাল থেকে রিলিজ পেয়েছেন। আপাতত আরো এক সপ্তাহ ঢাকায় সে তার মায়ের বাসায় অবস্থান করবে চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণের জন্য এবং আমার নেগেটিভ না হওয়া পর্যন্ত। আমাদের বিপদকালীন সময়ে আপনাদের দোয়া, সহানুভূতির জন্য আমি ও আমার পরিবার চির কৃতজ্ঞ।

গত ৩০ মে ৬১ তম লাশের সৎকার করে (মৃত ব্যক্তি হিন্দু ধর্মের) এসে খোরশেদ জানতে পারেন তিনি করোনা আক্রান্ত। এমন খবর শুনে তার স্ত্রী লুনা মানষিকভাবে ভেঙে পড়েন। লুনা আগ থেকেই করোনা আক্রান্ত ছিলেন। রাতে তার শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় অসুস্থ স্ত্রীকে নিয়ে আইসিও সম্পন্ন হাসপাতালের খোঁজে বেরিয়ে পড়েন। সকালে আইসিও বেড দেয়া হবে এমন আশ্বাসে সিদ্ধিরগঞ্জ সাজেদা হাসপাতালে লুনাকে ভর্তি করান।কিন্ত পরের দিন লুনার শারীরিক অবস্থার অবনতি হয়ে জীবন সংকটাপন্ন হয়ে পড়ে। পরবর্তীতে এমপি শামীম ওসমান এগিয়ে এসে খোরশেদ ও লুনাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেন।


আরো সংবাদ



premium cement
চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার প্রেম যমুনার ঘাটে বেড়াতে যেয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫ ‘ব্যাংকিং খাতের লুটপাটের সাথে সরকারের এমপি-মন্ত্রী-সুবিধাবাদী আমলারা জড়িত’

সকল