১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মানিকগঞ্জে করোনা উপসর্গ নিয়ে কিশোরীর মৃত্যু

মানিকগঞ্জে করোনা উপসর্গ নিয়ে কিশোরীর মৃত্যু - প্রতীকী

করোনা উপসর্গ নিয়ে মানিকগঞ্জ জেলা হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় ১৮ বছরের এক কিশোরী মারা গেছে। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে ওই কিশোরীর মৃত্যু হয়। শনিবার সকালে হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আরশাদ উল্লাহ এই তথ্য নিশ্চিত করেছেন। জেলায় করোনা উপসর্গ নিয়ে মোট ১৪ জনের মৃত্যু হয়েছে।

ডা. আরশাদ উল্লাহ বলেন, ঢাকার ধামরাই উপজেলার জালসা গ্রামের ওই কিশোরী শরীরে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে গতকাল শুক্রবার সকাল সোয়া ৮ টার দিকে মানিকগঞ্জ জেলা হাসপাতালের জরুরী বিভাগে আসেন। কর্তব্যরত চিকিৎসক তার শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করে তাকে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করেন। তিনি করোনায় আক্রান্ত কিনা তা নিশ্চিত হতে দুপুর ১২টার দিকে তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে তা পরীক্ষার জন্য ঢাকার সাভারে বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউশনে পাঠানো হয়। কিন্তু তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে রাতেই তার মৃত্যু হয়। রিপোর্ট পাওয়া গেলে নিশ্চিত হওয়া যাবে তিনি করোনায় আক্রান্ত ছিলেন কিনা।


আরো সংবাদ



premium cement
শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর নিহত চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩ গাজা মানবিক নরকে পরিণত হয়েছে : জাতিসঙ্ঘ প্রধান রাফা হামলার পরিকল্পনা ইসরাইলের ত্যাগ করা উচিত : চীন গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি

সকল