১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

শ্রীনগরে চলন্ত গাড়িতে আগুন

শ্রীনগরে চলন্ত গাড়িতে আগুন - ছবি : নয়া দিগন্ত

শ্রীনগরে একটি প্রাইভেট কারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শুক্রবার বিকাল পৌণে ৫টার দিকে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের উপজেলার কেয়টখালী এলাকার আর্মি ক্যাম্পেরে সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে যানা যায়, মাওয়াগামী প্রাইভেট একটি কারে হঠাৎ করে আগুন লেগে যায়। এ সময় গাড়ির চালকসহ ২ জন আরোহী দ্রুত নেমে পড়েন। আগুনের লেলিহান শিখা মুহুর্তের মধ্যে পুরো গাড়িতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনা স্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।

জানা যায়, প্রাইভেট কারটির মালিক ও চালক ইমরান (২৮) স্ত্রী জেরিন (২১) দম্পতির আড়াই বছরের কন্যা ইয়ারিশাসহ ঢাকার রামপুরা বনশ্রী থেকে মাওয়ার দিকে বেড়াতে যাচ্ছিলেন।

শ্রীনগর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার দেওয়ান আজাদ হোসেন জানান, ঘটনা স্থলে গিয়ে দেখি পুরো গাতিতে আগুন ছড়িয়ে পড়েছে। দুই ইউনিট মিলে প্রায় ২০ মিনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গাড়ির ইঞ্জিন ওভারহিটের কারণে এই আগুনের সূত্রপাত হতে পারে।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল