২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

কালুখালীতে সুস্থ হয়ে বাড়ী ফিরলেন ৫জন করোনা রোগী

কালুখালীতে সুস্থ হয়ে বাড়ী ফিরলেন ৫জন করোনা রোগী - নয়া দিগন্ত

রাজবাড়ী জেলার কালুখালীতে সুস্থ হয়ে বাড়ী ফিরেছেন ৫জন করোনা রোগী। শুক্রবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তাদের ছাড়পত্র প্রদান করা হয়। এ উপলক্ষ্যে কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতাল থেকে তাদের ফুল ও বিভিন্ন মৌসুমী ফল উপহার দেওয়া হয়।

সুস্থ্য হওয়া রোগীরা হলেন, বড় কলকলিয়া গ্রামের রিনা বেগম, নাছির মন্ডল, পাংশা কুড়াপাড়ার রমজান আলী, বাওইখোলার আব্দুর রহমান এবং চৌবাড়ীয়ার ছামিরন নেছা।

এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খোন্দকার আবু জালাল, আবাসিক মেডিকেল অফিসার ডা. আল মামুন ও ডা. নিউটন সিকদার সহ অন্যারা উপস্থিত ছিলেন।

পরে সাংবাদিকদের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খোন্দকার আবু জালাল বলেন, ভয় নয় সচেতনতাই করোনাভাইরাস থেকে সুস্থ্য থাকার প্রধান কৌশল। আমাদের এখানে সর্বমোট ৮ জন রোগী ভর্তি ছিলেন। তাদের মধ্য থেকে আজ ৫ জনকে ছাড়পত্র প্রদান করা হলো। সুস্থ্য হওয়া ৫ জনের নমুনা রিপোর্টে ২ বার নেগেটিভ আসায় তাদের ছেড়ে দেওয়া হয়েছে। বাঁকি ৩ জনের নমুনা রিপোর্ট একবার নেগেটিভ এসেছে, আজ আবার আমরা নমুনা সংগ্রহ করে পাঠিয়েছি এই রিপোর্ট নেগেটিভ আসলে তাদেরকেও ছাড়পত্র প্রদান করা হবে।


আরো সংবাদ



premium cement
‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩

সকল