১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

শিবালয়ে স্বেচ্ছায় কৃষকের ধান কেটে দিচ্ছে আনসার ভিডিপি

শিবালয়ে স্বেচ্ছায় কৃষকের ধান কেটে দিচ্ছে আনসার ভিডিপি - নয়া দিগন্ত

শিবালয় উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে আনসার ভিডিপি’র সদস্যরা স্বেচ্ছাশ্রমে কৃষকের মাঠের ধানা কাটা কর্মসূচি শুরু করেছে। বৃহস্পতিবার সকালে শিবালয়ের কাশাদহ প্রজেক্টে অস্বচ্ছল কৃষকের প্রায় ৩ বিঘা জমির ধান কাটার মাধ্যমে এ কর্মসূচির শুভ সূচনা করা হয়।

শিবালয় সহকারী কমিশনার (ভূমি) মো. জাকির হোসেন এ কর্মসূচির শুভ উদ্বোধন করেন। এসময় উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর অফিসার মোহাম্মদ রিয়াজুর রহমান এবং আনসার ও ভিডিপি অফিসার পল্লবী সুলতানা উপস্থিত ছিলেন।

আনসার ও ভিডিপি অফিসার পল্লবী সুলতানা জানিয়েছেন, এ উপজেলার ৭টি ইউনিয়নের অস্বচ্ছল কৃষকের অর্ধশত বিঘা জমির বোরো ধান কাটতে আনসার ভিডিপি সদস্যরা পর্যায়ক্রমে সহায়তা করবে। বর্তমানে কৃষি শ্রমিক ও অর্থ সঙ্কটে কৃষকের মাঠের ধান যাতে নষ্ট না হয় সে দিকে বিশেষ নজর দিয়ে জেলা কমান্ডেন্টের উদ্যোগে এমন কর্মসূচি গ্রহণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
জনগণের শক্তির কাছে আ'লীগকে পরাজয় বরণ করতেই হবে : মির্জা ফখরুল টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় মেরিনা তাবাসসুম বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের ট্রাকচাপায় নিহত ১৪ : তদন্ত কমিটি গঠন, চালক-হেলপার গ্রেফতার নেতানিয়াহুর একগুঁয়েমির কারণে মধ্যস্তকারীর ভূমিকা থেকে সরে যাবে কাতার! আফ্রিদির সাথে বিবাদের বিষয়ে কথা বললেন বাবর বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী পাকিস্তানের সাথে টেস্ট খেলতে চান রোহিত অধ্যাপক মাযহারুল ইসলামের বাসভবনে অধ্যাপক মুজিবুর রহমান ইউক্রেনের ২০টি ড্রোন, ২টি ক্ষেপণাস্ত্র নিষ্কিৃয় করল রাশিয়া তালেবানকে আফগান মাটি অন্যদের ব্যবহারের সুযোগ না দেয়ার আহ্বান যুক্তরাষ্ট্রের।

সকল