২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

মুন্সীগঞ্জে নতুন আরো ৫১জনের করোনা

মুন্সীগঞ্জে নতুন আরো ৫১জনের করোনা - প্রতীকী

মুন্সীগঞ্জে নতুন করে আরো ৫১ জনের করোনা শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার জেলা সিভিল সার্জন ডা: আবুল কালাম আজাদ এ তথ্য জানান।

তিনি বলেন, নতুন শনাক্ত ৫১ জনের মধ্যে মুন্সীগঞ্জ সদর উপজেলায় ২৫ জন, লৌহজং উপজেলায় ১১ জন, সিরাজদিখান উপজেলায় ৭ জন, শ্রীনগর উপজেলায় ৫ জন ও গজারিয়া উপজেলায় ৩ জন।

জেলা থেকে এই পর্যন্ত নমুনা পরীক্ষার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে ৫ হাজার ২২৩ জনের। এ পর্যন্ত পাওয়া ৪ হাজার ৬৮৮ টি নমুনার প্রতিবেদনের মধ্যে মোট শনাক্তের সংখ্যা ৮৫৩ জন। সুস্থ হয়েছে মোট ২৪২ জন। মারা গেছে ২৩ জন।


আরো সংবাদ



premium cement
নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর

সকল