২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৪, ১ সফর ১৪৩৯

টাঙ্গাইলে বজ্রপাতে স্কুলছাত্রের মৃত্যু

টাঙ্গাইলে বজ্রপাতে স্কুলছাত্রের মৃত্যু - প্রতীকী

টাঙ্গাইল সদর উপজেলার বাঘিল ইউনিয়নের ধরেরবাড়ী পশ্চিমপাড়া এলাকায় বৃহস্পতিবার বিকেলে বজ্রপাতে অনিক (১৫) নামে এক স্কুলছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। অনিক ওই এলাকার আইয়ুব মিয়ার ছেলে এবং স্থানীয় একটি স্কুলের নবম শ্রেণীর ছাত্র।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল হক বলেন, বাড়ির পাশে ধান ক্ষেতে অনিক তার বাবা-মায়ের সাথে খড় শুকাচ্ছিল। এ সময় ছিল। হঠাৎ আকাশ মেঘলা হয়ে তার ওপর একটি বজ্রপাত হলে সে মাটিতে পড়ে যায়। স্থানীয়রা তাকে দ্রুত টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।


আরো সংবাদ

থাইল্যান্ডে জরুরি অবস্থা প্রত্যাহার ডিবি পরিচয়ে ব্যাংক পরিচালকের ২৮ লাখ টাকা ছিনতাই প্রধানমন্ত্রীর সময়োপযোগী পদক্ষেপে গার্মেন্টসসহ সব শিল্প সেক্টর ভাল অবস্থায় রয়েছে : শ্রম প্রতিমন্ত্রী পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যে ক্ষুব্ধ সিলেটের টেলিভিশন সাংবাদিকরা বক্তব্য প্রত্যাহার ও ক্ষমা চাইতে ঢাবির সেই অধ্যাপককে নোটিশ রুহুল আমিন গাজীকে গ্রেফতারে বিএনপির নিন্দা গাজীপুরে গার্মেন্টসকর্মী গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ৩ আড়াইহাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নারীর মৃত্যু হাসপাতালকে দালালমুক্ত রাখার নির্দেশ প্রতিমন্ত্রীর আগুনমুখা নদীতে স্পিডবোট ডুবি, নিখোঁজ ২ ফ্রিজে রাখা এক বছরের পুরনো নুডলস খেয়ে ৯ জনের মৃত্যু

সকল