২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

টাঙ্গাইলে বজ্রপাতে স্কুলছাত্রের মৃত্যু

টাঙ্গাইলে বজ্রপাতে স্কুলছাত্রের মৃত্যু - প্রতীকী

টাঙ্গাইল সদর উপজেলার বাঘিল ইউনিয়নের ধরেরবাড়ী পশ্চিমপাড়া এলাকায় বৃহস্পতিবার বিকেলে বজ্রপাতে অনিক (১৫) নামে এক স্কুলছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। অনিক ওই এলাকার আইয়ুব মিয়ার ছেলে এবং স্থানীয় একটি স্কুলের নবম শ্রেণীর ছাত্র।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল হক বলেন, বাড়ির পাশে ধান ক্ষেতে অনিক তার বাবা-মায়ের সাথে খড় শুকাচ্ছিল। এ সময় ছিল। হঠাৎ আকাশ মেঘলা হয়ে তার ওপর একটি বজ্রপাত হলে সে মাটিতে পড়ে যায়। স্থানীয়রা তাকে দ্রুত টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।


আরো সংবাদ



premium cement
মেট্রোরেলের জন্য ৫ বছরে ৫৭ হাজার কোটি টাকা চায় সড়ক বিভাগ সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতির অভিযোগ শ্রমিক নেতাদের সাজেকে ট্রাক উল্টে নিহত ৬ জাজিরায় আ’লীগের দুই গ্রুপে সংঘর্ষ জেল থেকে বেরিয়ে ফের শিশুপর্নোতে জড়ালেন শিশুসাহিত্যিক টিপু ঢাকাসহ জেলায় জেলায় ইসতিসকার নামাজে বৃষ্টি চেয়ে দোয়া হজ ব্যবস্থাপনায় প্রতিবন্ধকতা প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা জলবায়ু পরিবর্তনের প্রভাব বেশি এশিয়ায় : জাতিসঙ্ঘ বিচারক-আইনজীবী-জেলারের কাছে ব্যাখ্যা তলব হাইকোর্টের ফেসবুকে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি, রংপুরে ছাত্রলীগকর্মী গ্রেফতার প্রশাসনের শীর্ষ কর্মকর্তাদের নিয়ে ইসির বৈঠক আজ

সকল