১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

কালুখালীতে ফেন্সিডিলসহ মাদকব্যবসায়ী আটক

কুমিল্লায় করোনায় তিনজনের মৃত্যু, নতুন আক্রান্ত ১০৫ কুমিল্লা সংবাদদাতা কুমিল্লা নগরীর চকবাজার ও কচুয়াসহ জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরো তিনজন মৃত্যুবরণ করেছেন। এনিয়ে জেলায় মোট ৩৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। বৃহস্পতিবার কুমিল্লা জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এ সব তথ্য জানানো। কুমিল্লা নগরীতে মৃতদের দাফন-কাফন করেছে সামাজিক সংগঠন বিবেক। গত ২৪ ঘন্টায় কুমিল্লায় নতুন করে আরো ১০৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা এক হাজার ২৬৮ জনে দাঁড়িয়েছে। এর মধ্যে নতুন করে ২৫ জনসহ এ পর্যন্ত ১৮৪ জন করোনা থেকে সুস্থ হয়েছেন। জানা যায়, কুমিল্লা সিটি কর্পোরেশন এলাকায় ১৭ জন, চৌদ্দগ্রামে ১১ জন, মুরাদনগরে ১৩ জন, চান্দিনায় ১৩ জন, লাকসামে সাতজন, তিতাসে ছয়জন, হোমনায় পাঁচজন, দাউদকান্দিতে চারজন, আদর্শ সদরে সাতজন, বুড়িচংয়ে ১৩ জন, বরুড়ায় তিনজন, নাঙ্গলকোট ও মেঘনায় দুইজন করে এবং দেবিদ্বার ও মনোহরগঞ্জে একজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। কুমিল্লা সিভিল সার্জন ডা: মো: নিয়াতুজ্জামান জানান, কুমিল্লা সিটি কর্পোরেশন এলাকার চকবাজার ও কচুয়ায় দুইজন, কুমিল্লার মুরাদনগরে একজন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। ২৫ জন আক্রান্ত ব্যক্তি সুস্থ হয়েছেন। তাদের মধ্যে দেবিদ্বারে ১৭জন, দাউদকান্দিতে চারজন, তিতাসে তিনজন এবং চান্দিনায় একজন সুস্থ হয়েছেন। - ছবি : নয়া দিগন্ত

রাজবাড়ীতে ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল।

বৃহস্পতিবার বেলা ২টার দিকে জেলার কালুখালী থানাধীন গঙ্গানন্দনপুর এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মো: অন্তর মুন্সীকে (২২) আটক করা হয়। আটককৃত ব্যক্তি উপজেলার গঙ্গানন্দনপুর গ্রামের মো: হাফিজ মুন্সীর ছেলে।

র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক সহকারী পুলিশ সুপার দেবাশীষ কর্মকার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আসামিকে আটক করা হয়েছে। এ সময় তার হেফাজতে থাকা ৩৯০ বোতল ফেন্সিডিল ও মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত সীমকার্ডসহ ১টি মোবাইল ফোন জব্দ করা হয়।

আসামির বিরুদ্ধে রাজবাড়ী জেলার কালুখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও তিনি জানান।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল