২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

যুবলীগ সভাপতিকে কোপালো তরুণ লীগ সভাপতি

-

নারায়ণগঞ্জের আড়াইহাজারের সাতগ্রাম ইউনিয়ন যুবলীগের সভাপতি পনির ভূঁইয়াকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে একই ইউনিয়ন তরুণ লীগের সভাপতি বিপ্লব প্রধান। বৃহস্পতিবার দুপুরে আহত পনিরের বড় ভাই মনির হোসেন সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন। এর আগে আহত পনিরকে মাধবদী দেওয়ান মেডিক্যাল থেকে চিকিৎসা শেষে বাড়ি নিয়ে আসেন তিনি।

জানা যায়, বুধবার বিকেলে গাঁজা বিক্রি ও সেবন নিয়ে এলাকায় দুটি গ্রুপের মধ্যে ঝামেলা হয়। পরে পনির ভূঁইয়া সেটির মীমাংসা করেন এবং পুরিন্দা থেকে এ এলাকায় এসে এ ধরনের কর্মকাণ্ড করায় একপক্ষকে শাসিয়ে দেন। পরে ওই পক্ষটি এ ব্যাপারে গিয়ে বিপ্লব প্রধানের কাছে গিয়ে অভিযোগ করে তারা শতাধিক লোকজন নিয়ে এসে হামলা করে পনির গ্রুপের উপর। এ সময় তাদের মালিকানাধীন হিরো বাংলা কোম্পানির অফিস, বিভিন্ন লোকজনের বাসা বাড়িতে হামলা চালানো হয়। এতে পনির আহত হয় এবং তার শরীরে ১২ টি সেলাই লাগে। তার হাতে পায়ে ও মাথায়ও আঘাত করা হয়। ঘটনার পর রাতেই তাকে মাধবদী দেওয়ান হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পনির ভূঁইয়ার বড় ভাই মনির হোসেন জানান, সাবেক ফায়েস চেয়ারম্যানের ভাতিজা বিপ্লব নানা সময়ে এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড করে বেড়ান। মাদক কারবারিদের শেল্টার দেয়া তার অন্যতম কাজ। বিকেলে মাদক কারবাররিদের শাসন করায় রাতে শতাধিক সন্ত্রাসী বাহিনী নিয়ে তারা আমাদের ওপর হামলা করে এবং ১৫ থেকে ২০ জনকে পিটিয়ে আহত করে। এ ব্যাপারে স্থানীয় আওয়ামী লীগ নেতাদের ও চেয়ারম্যানকে অবহিত করা হয়েছে। তারা বিষয়টি দেখবেন বলে জানিয়েছেন।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এখন দুপক্ষই শান্ত রয়েছে। এখনো কেউ লিখিত অভিযোগ দেয়নি, অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement