২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বালিয়াকান্দিতে পারিবারিক কলহে স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম

-

রাজবাড়ীর বালিয়াকান্দিতে পারিবারিক কলহের জের ধরে স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম করেছে।
বৃহস্পতিবার সকাল ১১টার দিকে উপজেলার নবাবপুর ইউনিয়নের বকশিয়াবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় উপজেলার নবাবপুর ইউনিয়নের বকশিয়াবাড়ী গ্রামের নুরু মিয়ার ছেলে মোকছেদ মিয়া (৪০), মোকছেদ মিয়ার স্ত্রী শাবানাকে (৩৫) দুপুর ১টার দিকে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন মোকছেদ মিয়া বলেন, বাবা-মায়ের সাথে স্ত্রীর ঝগড়া হওয়ার জের ধরে বৃহস্পতিবার ঢাকা থেকে ছোট ভাই কুরবান মিয়া, বোন জেলেখা, অমেলা, মা ফাতেমা, বাবা নুরু মিয়া ও দুই ভগ্নিপতি মিলে আমার বসতবাড়ির রান্নার চুলাসহ মালামাল ভাংচুর করে। এ সময় আমরা এগিয়ে গেলে স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম করেন তারা। আশপাশের লোকজন এগিয়ে এসে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করেন।

বালিয়াকান্দি হাসপাতালে জরুরি বিভাগে কর্মরত উপ-সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার ডা. জুয়েল রানা বলেন, স্বামী-স্ত্রীর মাথায় ও কপালে কুপিয়ে জখম করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল