২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

রাতে সিএনজি নিয়ে ডিউটি করতে গিয়ে কাভার্ডভ্যান চাপায় এক পুলিশ নিহত, ৩ পুলিশ ও চালক আহত

রাতে কাভার্ডভ্যান চাপায় এক পুলিশ নিহত, ৩ পুলিশ ও চালক আহত - ফাইল ছবি

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে রাতে সিএনজি নিয়ে রাস্তায় দায়িত্ব পালন করতে গিয়ে কাভার্ডভ্যান চাপায় এক পুলিশ নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয় তিন পুলিশ ও পুলিশ বহনকারী সিএনজির চালক।

বুধবার দিবাগত রাত ২টায় এশিয়ান হাইওয়ে সড়কের জামপুর সিংলাবো এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ আহসান উল্লাহ এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত পুলিশ সদস্যের নাম আব্দুল হান্নান (৫৫)। সে মুন্সীগঞ্জের গজারিয়া থানার ইমামপুর এলাকার আব্দুল আজিজ সরদারের ছেলে। আব্দুল হান্নান তালতলা তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্য হিসেবে কর্মরত ছিলেন এবং রাতে দায়িত্ব পালনে ছিলেন।

জানা যায়, বুধবার দিবাগত রাতে ডিউটিতে বের হয় পুলিশ সদস্যরা। নিজস্ব যানবাহন না থাকায় মহাসড়কে নিষিদ্ধ সিএনজিতে ডিউটি  করেন তারা। রাত ২টার দিকে একটি মালবাহী কাভার্ডভ্যান সিএনজিটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। গুরুতর আহত হয় সিএনজি চালক ও পুলিশের আরো তিনজন। 

নিজস্ব যানবাহন না থাকায় মহাসড়কে সিএনজি দিয়ে দায়িত্ব পালন করতে হয় বলে পুলিশ সদস্যরা জীবন ঝুঁকিতে থাকেন। এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্যরা।

তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ আহসান উল্লাহ বলেন, রাতে ডিউটিরত অবস্থায় মালবাহী কাভার্ডভ্যান চাপায় এক পুলিশ সদস্য মারা যান। আহত হয় সিএনজি চালক ও পুলিশের তিন সদস্য। চালকসহ কার্ভাডভ্যানটি আটকের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
বিলাশপুরে আ’লীগ ২ গ্রুপের সংঘর্ষ : ২ শতাধিক ককটেল বিষ্ফোরণ, আহত ৫ রাঙ্গামাটিতে ডাম্প ট্রাক খাদে পড়ে নিহত ৬ প্রতিবাদ সমাবেশকারীদের গ্রেফতারের নিন্দা জামায়াতের ‘সংসদ সদস্যরা নির্বাচনী প্রচারণায় অংশ নিতে পারবেন না’ ফরিদপুরে বেইলি ব্রিজ অপসারণ করে স্থায়ী ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন ঈশ্বরদীতে তাপমাত্রা ৪১.২ ডিগ্রি বাংলাদেশকে এভিয়েশন হাব হিসেবে গড়তে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য অশ্লীল নৃত্য পরিবেশনের অভিযোগে ৫ জন‌ আটক ঈশ্বরদীতে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ তীব্র তাপদাহে খাবার স্যালাইন ও শরবত বিতরণ করল একতা বন্ধু উন্নয়ন ফাউন্ডেশন গলাচিপায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

সকল