২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

রাজবাড়ীতে আরো ১২জনের করোনা পজিটিভ

রাজবাড়ীতে আরো ১২জনের করোনা পজিটিভ - প্রতীকী

গত ২৪ঘন্টায় রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলায় আরো ১২জন করোনা পজিটিভ রোগী শনাক্ত হয়েছে। বুধবার রাজবাড়ীর সিভিল সার্জন ডা. নুরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, আক্রান্তদের মধ্যে গোয়ালন্দ উপজেলার নবুওছিমদ্দিন পাড়া এক গ্রামের ১০ জন এবং রাজবাড়ী সদরের চন্দনী গ্রামে ১জন ও রামকান্তপুর ইউনিয়নে একজনের দেহে করোনাভাইরাস পজিটিভ শনাক্ত হয়েছে। আইডিসিআর প্রেরিত প্রতিবেদনে এ তথ্য জানা যায়।

তিনি আরো বলেন, এ নিয়ে রাজবাড়ী জেলায় ৭৪জন করোনা পজিটিভ রোগী শনাক্ত হয়েছে। রাজবাড়ী সদর হাসপাতাল থেকে গতকাল ৮জন করোনা রোগী সুস্থ্য হয়ে বাড়ি ফিরে গেছেন। সেখানে এখনো ২৫জন করোনা রোগী ভর্তি রয়েছে।


আরো সংবাদ



premium cement
ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু

সকল