২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

নালিতাবাড়ীতে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে একজন আটক

নালিতাবাড়ীতে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে একজন আটক - প্রতীকী

শেরপুরের নালিতাবাড়ীতে ৬ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে মহর আলী (৪৫) নামের একজনকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে পুলিশ। বুধবার দুপুরে উপজেলার খলিসাকুড়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও অভিযোগ সূত্রে জানা গেছে, বুধবার সকাল সাড়ে ১০টার দিকে ওই শিশু মহর আলীর বাড়িতে যায়। এসময় মহর ওই শিশুকে টাকার লোভ দেখিয়ে একটি কক্ষে নিয়ে যান। এসময় শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় মেয়েটির বাবা দিয়াশলাই আনতে ওই ঘরে প্রবেশ করলে সে বাবাকে সব কিছু খুলে বলে। পরে এলাকাবাসি মহরের ঘরে প্রবেশ করে পিটুনি দেয়।

খবর পেয়ে পুলিশ স্লুইচগেইট এলাকা থেকে মহরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের ভর্তি করায়।
এ ব্যাপারে মেয়ের বাবা বাদি হয়ে বুধবার দুপুরে থানায় মহরের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা করেন।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বলেন, ধর্ষণের চেষ্টার অভিযোগে থানায় মামলা হয়েছে। অভিযুক্ত মহর আলী পুলিশের হেফাজতে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।


আরো সংবাদ



premium cement
গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা পেকুয়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত ১৪ তড়িঘড়ি ও জোরপূর্বক একীভূতকরণ ব্যাংকিং খাতে অব্যাহত দায়মুক্তির নতুন মুখোশ : টিআইবি লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ ধামরাইয়ে তাপদাহে জনজীবন কাহিল, ডায়রিয়াসহ জ্বরে আক্রান্ত হচ্ছে মানুষ মিয়ানমার থেকে দেশে ফিরছেন ১৭৩ বাংলাদেশী কেএনএফ সংশ্লিষ্টতা : ছাত্রলীগ নেতাসহ কারাগারে ৭ স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের

সকল