২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

টাঙ্গাইলে আরো ৮ জনের দেহে করোনা শনাক্ত

টাঙ্গাইলে আরো ৮ জনের দেহে করোনা শনাক্ত - প্রতীকী

টাঙ্গাইলে চিকিৎসক ও পুলিশের এক মেডিকেল অ্যাসিস্টেন্টসহ গত ২৪ ঘন্টায় নতুন করে আরো আটজনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। মারা গেছেন একজন। এ নিয়ে বুধবার পর্যন্ত জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৯১ জনে এবং মৃত্যু হলো পাঁচজনের। এ দিন আরো ১২৯ জনের নমুনা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহিদুজ্জামান জানান, বুধবার আরো আটজনের দেহে করোনাভাইরাসের জীবানু পাওয়া গেছে। তাদের মধ্যে টাঙ্গাইল সদর, মির্জাপুর ও বাসাইলে দুইজন করে এবং ঘাটাইল ও ভুঞাপুরে রয়েছেন একজন করে। মির্জাপুরে আক্রান্ত দুইজনের মধ্যে একজন হলেন মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারের মেডিকেল অ্যাসিস্টেন্ট (পুলিশ সদস্য)। অপরজন হলেন এক গার্মেন্ট কর্মী।

এছাড়া ঘাটাইলে একজন চিকিৎসক করোনায় আক্রান্ত হয়েছেন। করোনায় আক্রান্ত হয়ে ধনবাড়িতে মারা গেছেন একজন। আক্রান্তদের বসবাসের স্থান লকডাউন করার পাশাপাশি তাদের চিকিৎসার আওতায় নিয়ে আসা হয়েছে। এ পর্যন্ত আক্রান্ত হয়েছেন ১৯১ জন, মারা গেছেন পাঁচজন এবং সুস্থ হয়েছেন ৫৬ জন। হাসপাতালে ভর্তি আছেন ২৬ জন।

এ পর্যন্ত টাঙ্গাইলের বিভিন্ন উপজেলায় আক্রান্তদের মধ্যে মির্জাপুরে সর্বোচ্চ ৩৪ জন, গোপালপুরে ১১ জন, ভূঞাপুরে ১০ জন, ঘাটাইলে ১৫ জন, নাগরপুরে ২৪ জন, সখীপুরে আটজন, মধুপুরে ১৭ জন, দেলদুয়ারে ২৩ জন, ধনবাড়িতে ১৪ জন, কালিহাতীতে ১২ জন, সদর উপজেলায় ১৮ জন ও বাসাইলে পাঁচজন।


আরো সংবাদ



premium cement
ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৭ বাংলাদেশে নতুন করে বাড়ছে ম্যালেরিয়া আক্রান্তের সংখ্যা হিট অ্যালার্ট নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা ভান্ডারিয়ায় পিকআপ চাপায় বৃদ্ধ নিহত হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে ইউক্রেন যুদ্ধে দুর্নীতি, পুতিনের নির্দেশে গ্রেফতার রুশ উপ-প্রতিরক্ষামন্ত্রী!  আমেরিকানরা কি ধর্ম থেকে সরে যাচ্ছে?

সকল