২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

করোনা উপসর্গ নিয়ে ব্যবসায়ীর মৃত্যু

-

ঢাকার দোহার উপজেলার ঘোনা এলাকায় করোনার উপসর্গ নিয়ে নুরুল ইসলাম খান (৬০) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। বুধবার ভোরে নিজ বাড়িতে তার মৃত্যু হয়। সকালে তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ জসিম উদ্দিন জানান, গত কয়েকদিন ধরে ওই ব্যক্তি জ্বর, কাশি ও সর্দিতে ভুগছিলেন। বুধবার তার মৃত্যু হয়। তার স্বজনরা এগিয়ে না আসায় উপজেলার স্বেচ্ছাসেবীরা স্থানীয় কবরস্থানে তাকে দাফন করে। উপজেলার জয়পাড়া বাজারে নুরুল ইসলামের জুতার দোকান ছিল বলে জানা যায়।


আরো সংবাদ



premium cement
বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজে মুসুল্লিদের ঢল বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের চাবিটা মনে হয় পার্শ্ববর্তী দেশকে দিয়েছে সরকার : রিজভী চীনের দক্ষিণাঞ্চলীলের গুয়াংডংয়ে সর্বোচ্চ স্তরের বৃষ্টিপাতের সতর্কতা জারি আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার মুসলিম শ্রমিক হত্যায় হিন্দু নেতারা চুপ কেন : প্রশ্ন হেফাজত নেতা আজিজুল হকের সাভারে বুধবার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে গাজা ইস্যুতে শিক্ষার্থীদের বিক্ষোভ সামাল দিতে হিমশিম খাচ্ছে যুক্তরাষ্ট্র ফরিদপুর-খুলনা মহাসড়কে জনতার অবরোধ ভাঙতে টিয়ারশেল ও ফাঁকা গুলি বাংলাদেশ-কাতারের মধ্যে ১০টি সহযোগিতা নথি সই ‘বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতির কোনো পরিবর্তন হয়নি’

সকল