২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নিখোঁজের একদিন পর পাট ক্ষেত থেকে শিশুর লাশ উদ্ধার

-

রাজবাড়ীর কালুখালীর মৃগী ইউনিয়ন থেকে ১০ বছরের শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

মৃগী পুলিশ তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টর মোঃ কালাম খাঁন জানান, ইউনিয়নের মৃগীবাড়ি গ্রামের শফিক মোল্লার ছেলে সিয়াম মোল্লা (১০) গত ১ জুন বেলা ১১টায় বাড়ির পাশ থেকে নিখোঁজ হয়। সে নিয়ামতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী ছিলো।

পরদিন ২ জুন বিকেলে স্থানীয়রা মৃগীবাড়ি গ্রামের মাঠের পাট ক্ষেতের ভিতরে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে মৃগী পুলিশ তদন্ত কেন্দ্রে খবর দেয়।

মৃগী পুলিশ তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টর মোঃ কালাম খাঁন, এসআই মোঃ মনিরুজ্জামন মিয়া সহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে লাশের সুরত হাল রিপোর্ট করে।

সিয়ামের বাবা শফিক মোল্লা (৩৫) বলেন, আমি ঢাকার মিরপুরের পল্লবীতে একটি পোশাক কারখানায় চাকরি করি। একমাত্র সন্তান নিয়ে স্ত্রী বাড়িতে থাকে। আমার সাথে কারো কোনো শত্রুতা নেই। প্রতিবেশী কারো সাথেও কোনো বিষয় নিয়ে বিরোধ নেই। ঢাকাতেই ছিলাম। খবর পেয়ে বাড়িতে এসেছি। আমার ছেলেকে কেন খুন করা হয়েছে তা বুঝতে পারছি না।

কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোহাম্মদ কামরুল হাসান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে হত্যার প্রকৃত কারণ জানা যাবে।

সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) মোঃ লাবীব আব্দুল্লাহ ঘটনাস্থল পরিদর্শন করে সাংবাদিকদের জানান, নিহতের বাবা শফিক মোল্লা মামলা করবেন বলে আমাদের জানিয়েছেন। মামলা সম্পন্ন হলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল