০৭ জুলাই ২০২০

নিখোঁজের একদিন পর পাট ক্ষেত থেকে শিশুর লাশ উদ্ধার

-

রাজবাড়ীর কালুখালীর মৃগী ইউনিয়ন থেকে ১০ বছরের শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

মৃগী পুলিশ তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টর মোঃ কালাম খাঁন জানান, ইউনিয়নের মৃগীবাড়ি গ্রামের শফিক মোল্লার ছেলে সিয়াম মোল্লা (১০) গত ১ জুন বেলা ১১টায় বাড়ির পাশ থেকে নিখোঁজ হয়। সে নিয়ামতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী ছিলো।

পরদিন ২ জুন বিকেলে স্থানীয়রা মৃগীবাড়ি গ্রামের মাঠের পাট ক্ষেতের ভিতরে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে মৃগী পুলিশ তদন্ত কেন্দ্রে খবর দেয়।

মৃগী পুলিশ তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টর মোঃ কালাম খাঁন, এসআই মোঃ মনিরুজ্জামন মিয়া সহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে লাশের সুরত হাল রিপোর্ট করে।

সিয়ামের বাবা শফিক মোল্লা (৩৫) বলেন, আমি ঢাকার মিরপুরের পল্লবীতে একটি পোশাক কারখানায় চাকরি করি। একমাত্র সন্তান নিয়ে স্ত্রী বাড়িতে থাকে। আমার সাথে কারো কোনো শত্রুতা নেই। প্রতিবেশী কারো সাথেও কোনো বিষয় নিয়ে বিরোধ নেই। ঢাকাতেই ছিলাম। খবর পেয়ে বাড়িতে এসেছি। আমার ছেলেকে কেন খুন করা হয়েছে তা বুঝতে পারছি না।

কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোহাম্মদ কামরুল হাসান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে হত্যার প্রকৃত কারণ জানা যাবে।

সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) মোঃ লাবীব আব্দুল্লাহ ঘটনাস্থল পরিদর্শন করে সাংবাদিকদের জানান, নিহতের বাবা শফিক মোল্লা মামলা করবেন বলে আমাদের জানিয়েছেন। মামলা সম্পন্ন হলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ