১০ জুলাই ২০২০

চাঁদপুরের ভুট্টো হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

চাঁদপুরের ভুট্টো হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার - নয়া দিগন্ত

চাঁদপুরে আওয়ামী লীগ নেতা আজিজুর রহমান ভুট্টো হত্যা মামলার প্রধান আসামি হামিদুর রহমান সোহাগ খানকে (৩৮) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে চাঁদপুর শহরের চেয়ারম্যানঘাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

জানা যায়, ১৮ মে চাঁদপুর সদরের শাহমাহমুদপুর ইউনিয়নের আওয়ামী লীগ সহ-সভাপতি আজিজুর রহমান ভুট্টো খুন হয়। এ ঘটনায় তার স্ত্রী থানায় মামলা করলে পুলিশ তিন আসামিকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো মুনসুর খান (৩৫), মোস্তফা খান কালু (৪৯) ও সুমন খান (৩৫)। মঙ্গলবার চাঁদপুরের সিনিয়র চীফ জুডিসিয়্যাল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক কামাল হোসেন গ্রেফতারকৃত আসামিদের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

চাঁদপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক মোরশেদুল আলম ভূঁইয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেলে চাঁদপুর শহরের চেয়ারম্যানঘাট এলাকা থেকে ভুট্টো হত্যা মামলার প্রধান আসামি সোহাগ খানকে গ্রেফতার করা হয়। সোহাগ খানের বাড়ি শাহমাহমুদপুর ইউনিয়নের কুমারডুগী এলাকায়।

এ ব্যাপারে মঙ্গলবার রাত ১০টায় চাঁদপুর সদর মডেল থানায় এক প্রেস ব্রিফিং করেন চাঁদপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক অপারেশন মোরশেদুল আলম ভূঁইয়া ও তদন্তকারী কর্মকর্তা এসআই রাশেদুজ্জামান।

পুলিশ জানিয়েছেন, জমি সংক্রান্ত বিরোধে আজিজুর রহমান ভুট্টোকে খুন করা হয়। প্রধান আসামি সোহাগ খানকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং রিমান্ড আবেদন করা হবে।


আরো সংবাদ

বনানী কবরস্থানে সাহারা খাতুনের দাফন শনিবার কুমিল্লায় ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা চাকুরীচ্যুত বিজেএমসির ক্রীড়াবিদদের মানবেতর জীবন করোনার জাল সার্টিফিকেট: রিজেন্ট সাহেদের সহযোগী রিমান্ডে কুমিল্লায় করোনায় দুইজনের মৃত্যু করোনাভাইরাস: ভারত কি বিশ্ব মানচিত্রে পরবর্তী হটস্পট? রোহিঙ্গাদের ভোটাধিকার ও নাগরিকত্ব নিশ্চিতে মিয়ানমারের প্রতি আহ্বান ভারতে এবার ধর্ষণের শিকার গরু! সিসিটিভি ফুটেজ দেখে শিহরিত মালিক নোয়াখালীতে ২৪ ঘণ্টায় করোনায় ১ জনের মৃত্যু, আক্রান্ত ৪০ জন শ্রীলঙ্কায় ২০২১-এর জুনে হতে পারে এ বছরের বাতিল এশিয়া কাপ ঈদুল আযহার পর বাড়তে পারে করোনার সংক্রমণ, আশঙ্কা বিশেষজ্ঞদের

সকল