২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

চাঁদপুরের ভুট্টো হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

চাঁদপুরের ভুট্টো হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার - নয়া দিগন্ত

চাঁদপুরে আওয়ামী লীগ নেতা আজিজুর রহমান ভুট্টো হত্যা মামলার প্রধান আসামি হামিদুর রহমান সোহাগ খানকে (৩৮) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে চাঁদপুর শহরের চেয়ারম্যানঘাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

জানা যায়, ১৮ মে চাঁদপুর সদরের শাহমাহমুদপুর ইউনিয়নের আওয়ামী লীগ সহ-সভাপতি আজিজুর রহমান ভুট্টো খুন হয়। এ ঘটনায় তার স্ত্রী থানায় মামলা করলে পুলিশ তিন আসামিকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো মুনসুর খান (৩৫), মোস্তফা খান কালু (৪৯) ও সুমন খান (৩৫)। মঙ্গলবার চাঁদপুরের সিনিয়র চীফ জুডিসিয়্যাল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক কামাল হোসেন গ্রেফতারকৃত আসামিদের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

চাঁদপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক মোরশেদুল আলম ভূঁইয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেলে চাঁদপুর শহরের চেয়ারম্যানঘাট এলাকা থেকে ভুট্টো হত্যা মামলার প্রধান আসামি সোহাগ খানকে গ্রেফতার করা হয়। সোহাগ খানের বাড়ি শাহমাহমুদপুর ইউনিয়নের কুমারডুগী এলাকায়।

এ ব্যাপারে মঙ্গলবার রাত ১০টায় চাঁদপুর সদর মডেল থানায় এক প্রেস ব্রিফিং করেন চাঁদপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক অপারেশন মোরশেদুল আলম ভূঁইয়া ও তদন্তকারী কর্মকর্তা এসআই রাশেদুজ্জামান।

পুলিশ জানিয়েছেন, জমি সংক্রান্ত বিরোধে আজিজুর রহমান ভুট্টোকে খুন করা হয়। প্রধান আসামি সোহাগ খানকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং রিমান্ড আবেদন করা হবে।


আরো সংবাদ



premium cement
থামছে না পুঁজিবাজারে পতন বিনিয়োগকারীদের আর্তনাদ ভারতের লোকসভা নির্বাচনে ভোট শুরু: নাগাল্যান্ডে ভোটার উপস্থিতি প্রায় শূন্য কারাগার এখন বিএনপি নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী আন্দোলনে ব্যর্থ বিএনপির হাল ধরার কেউ নেই : ওবায়দুল কাদের পাবনায় ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ ২৩ জন আটক স্বচ্ছতার সাথে সরকারি অনুদানের চলচ্চিত্র বাছাই হবে: তথ্য প্রতিমন্ত্রী মিয়ানমার বিজিপির আরো ১৩ সদস্য পালিয়ে এলো বাংলাদেশে শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক মন্দিরে অগ্নিসংযোগের অভিযোগ তুলে ২ ভাইকে হত্যা ইরানে ইসরাইলি হামলার খবরে বাড়ল তেল সোনার দাম যতই বাধা আসুক ইকামাতে দ্বীনের কাজ চালিয়ে যাবো : ডা: শফিকুর রহমান

সকল