২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

অবশেষে গাড়ি চুরির মামলায় যুব মহিলা লীগ নেত্রী গ্রেফতার

যুবমহিলা লীগ নেত্রী নাসিমা আক্তার নাসরিন - ফাইল ছবি

গাজীপুরের মহানগরির টঙ্গীর ব্যাপক আলোচিত-সমালোচিত যুবমহিলা লীগ নেত্রী নাসিমা আক্তার নাসরিন (৩৫)কে অবশেষে গ্রেফতার করেছে জিএমপির টঙ্গী পূর্ব থানা পুলিশ। তাকে একটি মোটরসাইকেল চুরির মামলায় গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার আদালতে সোপর্দ করা হয়। পরে আদালত কথিত এই নেত্রীকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে একই সাথে দুই স্বামীর সাথে সম্পর্ক বজায় রেখে ব্যাপক সমালোচিত হন নাসরিন। সমাজিক যোগাযোগ মাধ্যমে তার ফেনসিডিল খাওয়ার একটি দৃশ্য সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে তোলপাড় সৃষ্টি হয়। এছাড়া নাসিমা একটি হত্যা মামলারও আসামী। প্রতিপক্ষের ব্যবসা প্রতিষ্ঠান দখলসহ নানা বিতর্কিত কর্মকাণ্ডের অভিযোগ রয়েছে নাসিমার বিরুদ্ধে।

টঙ্গী পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) বাবুল আহমেদ জানান, যুবমহিলা লীগ নেত্রী নাসিমা আক্তার ওরফে নাসরিন ও তার স্বামী জসিম উদ্দিন সুমনের বিরুদ্ধে হামলা, ভাংচুর ও মোটরসাইকেল চুরির অভিযোগে গত ৩ মার্চ টঙ্গী পূর্ব থানায় একটি মামলা হয়। ওই ঘটনার পর থেকে পলাতক ছিলেন নাসিমা। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুর ১২টার দিকে স্থানীয় তিস্তার গেট এলাকা থেকে নাসিমাকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। মামলার অন্য আসামি নাসিমার স্বামী সুমন পলাতক রয়েছে। টঙ্গী পূর্ব থানার ওসি মো. আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চুরি ও হামলার মামলায় গ্রেফতার করে নাসিমা আক্তার নাসরিনকে আদালতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২ কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪ গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ

সকল