২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

গানম্যান করোনায় আক্রান্ত, অফিস করছেন ক্রীড়া প্রতিমন্ত্রী

গাজীপুর-২ (টঙ্গী-সদর) আসনের সংসদ সদস্য, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোহাম্মদ জাহিদ আহসান রাসেল -

গাজীপুর-২ (টঙ্গী-সদর) আসনের সংসদ সদস্য, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোহাম্মদ জাহিদ আহসান রাসেল এর গানম্যান করোনায় আক্রান্ত হয়েছেন। তবে এতে ঘাবড়াননি প্রতিমন্ত্রী জাহিদ। তিনি স্বাস্থ্যবিধি মেনে নিয়মিত অফিস করছেন। এমনকি নিজের নির্বাচনী এলাকায় জনগণের বিভিন্ন সমস্যা সমাধানে প্রতিনিয়ত কাজ করছেন এবং সকলকে সার্বিক সহযোগিতা করার আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন।

এব্যাপারে নিজের ফেসবুক আইডিতে প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল সকলের দোয়া কামনা করে জানান, তিনি পরিবারের সকলকে নিয়ে সুস্থ্য আছেন এবং তার গানম্যান দশ দিনের ছুটি নিয়ে ৯ দিন যাবৎ বাড়িতেই অবস্থান করছে।

এদিকে করোনা পরিস্থিতিতে মসজিদসমূহের ইমাম-মুয়াজ্জিন সাহেবদের আর্থিক অস্বচ্ছলতা দূরীকরণে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী গত শনিবার প্রথম পর্যায়ে গাজীপুর মহানগরের ১২২টি মসজিদের অনুকূলে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বরাদ্দকৃত আর্থিক অনুদান বিতরণ করেন। তিনি একই দিন ১০৩ জন দুস্থ ও অসহায় মানুষের মাঝে তিন হাজার টাকা করে তিন লাখ নয় হাজার টাকার অনুদান বিতরণ করেন।


আরো সংবাদ



premium cement
৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা? কিশোরগঞ্জে নিখোঁজের ২৫ দিন পর উদ্ধার যুবকের লাশ উদ্ধার ভুয়া সনদ সিন্ডিকেট : কারিগরি শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যানকে ডিবির জিজ্ঞাসাবাদ ঢাকার পয়োবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ হাইকোর্টের জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বাংলাদেশের প্রয়োজন ৫৩৪ বিলিয়ন ডলার : পরিবেশমন্ত্রী সাকিবকে ডিপিএলে চান বিসিবি প্রধান নির্বাচক কাতারের সাথে যৌথ বাণিজ্য কাউন্সিল গঠনে এফবিসিসিআইয়ের চুক্তি টি-২০ খেলতে সিলেটে পৌঁছেছে ভারতীয় নারী ক্রিকেট দল

সকল