২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সোনারগাঁওয়ে করোনায় আক্রান্ত পরিবারে পুষ্টিকর খাবার বিতরণ

সোনারগাঁওয়ে করোনায় আক্রান্ত পরিবারে পুষ্টিকর খাবার বিতরণ - নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বারদী ইউনিয়নে করোনায় আক্রান্ত অসহায় দুটি পরিবারের মাঝে পুষ্টিকর খাবারসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছে সোনারগাঁও ভূঁইয়া ফাউন্ডেশন।

মঙ্গলবার সকালে বাড়িতে গিয়ে তাদের খোঁজ খবর নেন সোনারগাঁও ভূঁইয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান মাহবুবুর রহমান বাবুল ।

এ সময় তিনি ওই দুই পরিবারের হাতে ভিটামিন ও পুষ্টিকর ফল মালটা, আপেল,আঙ্গুর, লেবু তুলে দেন। এছাড়াও চাল, ডাল, আলু, পেঁয়াজ, তেল, লবণ ও মুরগিসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী দেয়া হয়। আগামীতেও পরিবারগুলোর পাশে থাকার কথা বলেন তিনি।

লায়ন মাহবুবুর রহমান বাবুল বলেন, করোনায় আক্রান্ত হওয়ার পরে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়টি হলো মনের জোর ও ভালোবাসার শক্তি। কোনোভাবেই আতঙ্কিত হওয়া যাবে না। আতঙ্ক রোগ প্রতিরোধ ক্ষমতা কমিয়ে দেয়। তাই  করোনাকে জয় করতে হবে , ভয় পেলে চলবে না।


আরো সংবাদ



premium cement
‘রাষ্ট্রধর্ম ইসলাম’ সংবিধান বিরোধী নয় ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের

সকল