২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বালিয়াকান্দি বাজারে দোকানে অভিনব কায়দায় চুরি

বালিয়াকান্দি বাজারে দোকানে অভিনব কায়দায় চুরি - নয়া দিগন্ত

রাজবাড়ীর বালিয়াকান্দি বাসস্ট্যান্ড বাজারের ‘বন্ধু টেলিকমে’ অভিনব কায়দায় চুরির ঘটনা ঘটেছে। মালিকের দাবি প্রায় দেড় লাখ টাকার মালামাল নিয়েছে চোর।

বন্ধু টেলিকমের সত্ত্বাধিকারী গৌরাঙ্গ দাস ও গোবিন্দ দাস জানান, সোমবার দুপুরে দোকান বন্ধ করে বাড়িতে চলে যান তারা। মঙ্গলবার সকালে দোকান খোলোর পর মালামাল এলোমেলো দেখতে পাওয়া যায়। এরপর দোকানের পাকা ওয়ালে বড় একটি ছিদ্র দেখা যায়।

সরেজমিনে দেখা যায়, পার্শ্ববর্তী দোকানের মধ্যে থেকে ছিদ্র করে দোকানে ঢোকা হয়েছে। পাশের দোকানে গিয়ে দেখা যায়, টিনের ছাপড়া ঘরের মাটি খুড়ে ঘরে প্রবেশ করেছে চোরের দল। এরপর ওই দোকানে বসে টেলিকমের দোকানের ওয়াল কেটে ছিদ্র করা হয়েছে। ছিদ্র দিয়ে ঢুকে চোরেরা মোবাইল, সিমসহ কিছু নগদ টাকাও নিয়েছে।

মালিকের দাবি চোর প্রায় দেড় লাখ টাকার মালামাল চুরি হয়েছে। ইতোপূর্বেও দোকানে একাধিকবার চুরির ঘটনা ঘটেছে বলে জানা যায়।

চুরির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


আরো সংবাদ



premium cement
আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে : দুদু

সকল