১৪ আগস্ট ২০২০

বালিয়াকান্দি বাজারে দোকানে অভিনব কায়দায় চুরি

বালিয়াকান্দি বাজারে দোকানে অভিনব কায়দায় চুরি - নয়া দিগন্ত
24tkt

রাজবাড়ীর বালিয়াকান্দি বাসস্ট্যান্ড বাজারের ‘বন্ধু টেলিকমে’ অভিনব কায়দায় চুরির ঘটনা ঘটেছে। মালিকের দাবি প্রায় দেড় লাখ টাকার মালামাল নিয়েছে চোর।

বন্ধু টেলিকমের সত্ত্বাধিকারী গৌরাঙ্গ দাস ও গোবিন্দ দাস জানান, সোমবার দুপুরে দোকান বন্ধ করে বাড়িতে চলে যান তারা। মঙ্গলবার সকালে দোকান খোলোর পর মালামাল এলোমেলো দেখতে পাওয়া যায়। এরপর দোকানের পাকা ওয়ালে বড় একটি ছিদ্র দেখা যায়।

সরেজমিনে দেখা যায়, পার্শ্ববর্তী দোকানের মধ্যে থেকে ছিদ্র করে দোকানে ঢোকা হয়েছে। পাশের দোকানে গিয়ে দেখা যায়, টিনের ছাপড়া ঘরের মাটি খুড়ে ঘরে প্রবেশ করেছে চোরের দল। এরপর ওই দোকানে বসে টেলিকমের দোকানের ওয়াল কেটে ছিদ্র করা হয়েছে। ছিদ্র দিয়ে ঢুকে চোরেরা মোবাইল, সিমসহ কিছু নগদ টাকাও নিয়েছে।

মালিকের দাবি চোর প্রায় দেড় লাখ টাকার মালামাল চুরি হয়েছে। ইতোপূর্বেও দোকানে একাধিকবার চুরির ঘটনা ঘটেছে বলে জানা যায়।

চুরির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


আরো সংবাদ

কোভিড-১৯: সেপ্টেম্বরে অ্যাভিজেনের ক্লিনিক্যাল পরীক্ষা শেষ করবে জাপান নবীগঞ্জে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত বগুড়ায় আরো ৭২ জন করোনায় আক্রান্ত, এক ব্যবসায়ীর মৃত্যু প্রথম ভাষণেই ট্রাম্পকে তীব্র আক্রমণ কমলার বঙ্গবন্ধুর ছাত্রত্ব পুনরুদ্ধার উপলক্ষে ডাকটিকিট অবমুক্ত করোনা ও বন্যার কারণে মাস্টার্স প্রফেশনাল কোর্সে ভর্তির আবেদনের সময় বৃদ্ধি রুহিয়া থানা ছাত্রদলের আহবায়ক কমিটি গঠন রেমিট্যান্স প্রবাহ নিয়ে আত্মতৃপ্তির সুযোগ নেই, বলছেন অর্থনীতিবিদরা ‘আরব আমিরাত ফিলিস্তিনি জাতির পিঠে ছুরি বসিয়েছে’ বগুড়ায় চিরকুট লিখে ৪র্থ শ্রেণীর ছাত্রীর আত্মহত্যা শেরপুরে নদী থেকে দুই শিশুর লাশ উদ্ধার

সকল