১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ফরিদপুরে করোনায় প্রাণ গেল কৃষকের

ফরিদপুরে করোনায় প্রাণ গেল কৃষকের - নয়া দিগন্ত

ফরিদপুরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন এক কৃষক। সোমবার ভোররাত চারটার দিকে নিজ বাড়িতেই মারা যান বলে নিশ্চিত করেন সদরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পূরবী গোলদার।

মৃত্যুবরণকারী ওই কৃষক ফরিদপুরের সদরপুর উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের শৈলডুবি গ্রামের বাসিন্দা (৩০)। তিনি বিবাহিত এবং তার সাত বছরের একটি মেয়ে রয়েছে। স্ত্রী চার মাসের সন্তান সম্ভাবা। এই ব্যক্তি গত প্রায় চার বছর ধরে হৃদরোগে ভুগছিলেন।

শরীরে করোনার উপসর্গ দেখা দিলে গত শনিবার তিনি পাশের ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেন। গত রোববার তার করোনা শনাক্ত হয়। তিনি বাড়িতে থেকেই চিকিৎসা নিচ্ছিলেন। .

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পূরবী গোলদার বলেন, কিভাবে ওই ব্যক্তি সংক্রমিত হলেন তার কোন উৎস এখনো খুঁজে পাওয়া যায়নি। তিনি কৃষিকাজ করতেন এবং বাড়িতেই থাকতেন।

সোমবার সকাল ১১টার দিকে ইউএনও পূরবী গোলদারের নেতৃত্বে ওই ব্যক্তির বাড়ি সংলগ্ন পারিবারিক কবরস্থানে স্বাস্থ্য বিধি মেনে তাকে দাফন করা হয়।

সদরপুরের এই কৃষকসহ ফরিদপুরে এ পর্যন্ত সাত ব্যক্তি করোনায় মারা যায়। মৃত অন্যান্যদের মধ্যে ফরিদপুর সদর, বোয়ালমারী ও ভাঙ্গায় তিন মুক্তিযোদ্ধা, ভাঙ্গায় একজন ব্যাবসায়ী, বোয়ালমারীতে ঢাকার বেসরকারি একটি প্রতিষ্ঠানে কর্মরত এক ব্যাক্তি এবং আলফাডাঙ্গায় এক মানসিক ভারসাম্যহীন ব্যক্তি রয়েছেন।


আরো সংবাদ



premium cement
শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর নিহত চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩ গাজা মানবিক নরকে পরিণত হয়েছে : জাতিসঙ্ঘ প্রধান রাফা হামলার পরিকল্পনা ইসরাইলের ত্যাগ করা উচিত : চীন গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি

সকল